Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / কৃষি ও গবাদি / ‘কর্নেল অব দি রেজিমেন্ট’ অভিষিক্ত চাঁদপুরের কৃতিসন্তান জেনারেল আজিজ
jeneral ajij

‘কর্নেল অব দি রেজিমেন্ট’ অভিষিক্ত চাঁদপুরের কৃতিসন্তান জেনারেল আজিজ

‘পঞ্চম কর্নেল অব দি রেজিমেন্ট’ হিসেবে অভিষিক্ত হয়েছেন সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদ। বাংলাদেশ সেনাবাহিনীতে প্রথম জেনারেল হিসেবে একাধারে পৃথক পৃথক চারটি রেজিমেন্ট-কোরের ‘কর্নেল অব দি রেজিমেন্ট’ পেলেন আজিজ আহমেদ।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় রাজশাহী সেনানিবাসে এক অনুষ্ঠানে বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্ট সেন্টারে এ নিয়ে এক অনুষ্ঠান করা হয়। সেখানেই সেনা প্রধানকে আনুষ্ঠানিকভাবে র্যাংক ব্যাজ পরানো হয়। এসময় ইনফ্যান্ট্রি রেজিমেন্টের সিনিয়র অধিনায়ক, সুবেদার এবং মেজরগণ উপস্থিত ছিলেন।

এর পর সেনা প্রধান কুচকাওয়াজ পরিদর্শন করেন। পরে তিনি শহীদ স্মৃতির স্মরণে নির্মিত স্মৃতিস্তস্ভ ‘বীর গৌরব’ এ পুষ্পস্তবক অর্পণ করেন।

সেনা সদস্যদের উদ্দেশ্যে ভাষনদানকালে সেনা প্রধান জাতীয় যে কোনো প্রয়োজনে সেনাবাহিনীর প্রত্যেক সদস্যকে সদা প্রস্তুত থাকার নির্দেশ দেন। বলেন, আমারা সবাই মিলে এ রেজিমেন্টের অগ্রযাত্রাকে আরও বেগমান এবং আধুনিকতায় সম্পৃক্ত করার সকল প্রচেষ্টা চালিয়ে যাব।

এদিকে, সেনাবাহিনীর উদ্যোগে পরিচালিত শারীরিক ও মানসিক বিকাশে বাধাগ্রস্ত শিশু-কিশোরদের স্কুল প্রয়াসে শ্রবণ যন্ত্র, হুইল চেয়ার ও কৃত্রিম পা বিতরণ করেন প্রতিষ্ঠানটির পৃষ্ঠপোষক ও সেনাপ্রধানের স্ত্রী দিলশাদ নাহার আজিজ।

বার্তা কক্ষ
৩০ অক্টোবর, ২০১৮

শেয়ার করুন