Home / চাঁদপুর / ‘আগামিতে কমিটি হতে হবে আন্দোলনের কমিটি’

‘আগামিতে কমিটি হতে হবে আন্দোলনের কমিটি’

কেন্দ্রীয় বিএনপির প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক ও জেলা বিএন‌পির আহবায়ক শেখ ফ‌রিদ আহমেদ মা‌নিক ব‌লেন, আগামি দিনে ক‌মি‌টি হ‌তে হবে আন্দোলনের ক‌মি‌টি। দলের মধ‌্য থেকে যারা সরকারের সাথে আতাত করে তাদের সামনের সা‌রিতে আশার সুযোগ নেই। মুনাফেকের জায়গা দলে হবে না। এইসব বিষয়গুলো জেলা যুবদল ম‌নিট‌রিং করবে।

১৯ জানুয়া‌রি মঙ্গলবার সকাল ১১টার দিকে জাতীয়তাবাদী যুবদল চাঁদপুর সদর উপ‌জেলা শাখার নবগ‌ঠিত আহ্বায়ক ক‌মিটির প‌রি‌চিতি ও সাধারণ সভা তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আগামি‌তে সম্মেলন করে পূর্ণাঙ্গ শ‌ক্তিশালী আন্দোলনমু‌খি ক‌মি‌টি উপহার দ‌িবে বলে আ‌মি বিশ্বাস ক‌রি। আমাদেরকে ক‌মি‌টিতে থাকলেই হবে না আন্দোলন ও দলের সকল মি‌ছিল মিটিং এ উপ‌স্থিত থাকতে হবে।১৮ দিন অতিবাহিত হলো এই নতুন কমিটির। এই কমিটির গতিশীলতা রয়েছে। তারেক রহমান শেখ হাসিনার আতংক। বীরের বেশে তারেক রহমান এ মাটিতে ফিরে আসবে। আগামি দিনে চাঁদপুর সদরের কমিটি হবে আন্দোলনের কমিটি। মুখ দেখে খাজিমদারি করার সুযোগ নেই। সম্মেলনের মাধ্যমে ইউনিয়ন কমিটি শক্তিশালী করতে হবে।

সদর উপ‌জেলা যুবদ‌লের আহবায়ক মোঃ এইচ এম সরওয়ার গাজীর সভাপ‌তি‌ত্বে ও এ কে এম নজরুল ইসলামের প‌রিচালনায় ‌সভায় বি‌শেষ অ‌তি‌থির বক্তব‌্য রা‌খেন জেলা বিএন‌পির যুগ্ম আহবায়ক দেওয়ান মোহাম্মদ শ‌ফিকুজ্জামান, প্রধান বক্তা হিসেবে বক্তব‌্য রাখেন চাঁদপুর জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপ‌তি মা‌নিকুর রহমান মা‌নিক, সাধারণ সম্পাদক নুরুল আ‌মিন খান আকাশ, সাংগঠ‌নিক সস্পাদক ফয়সাল গাজী বাহার, যুগ্ম সম্পাদক কামাল পাটওয়ারী, পৌর যুবদ‌লের আহবায়ক শাহজাহান ক‌বির খোকা, যুগ্ম আহবায়ক আব্দুর রাজ্জাক হাওলাদার, সদর উপ‌জেলা যুবদ‌লের যুগ্ম আহবায়ক সো‌হেল হোসেন, নজরুল ইসলাম বাবলু, মোজা‌ম্মেল হক, হাসান আল রিয়াদ প্রমূখ।

স্টাফ করেসপন্ডেট,১৯ জানুয়ারি ২০২১