Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে ৯ মাসের শিশুকে রেখে মায়ের বিষপানে আত্মহত্যা

মতলবে ৯ মাসের শিশুকে রেখে মায়ের বিষপানে আত্মহত্যা

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার চর পাথালিয়া গ্রামে স্বামীর সাথে কলহের জের ধরে স্বামীর সাথে অভিমান করে প্রিতম নামে ৯ মাসের এক শিশু সন্তানকে রেখে আখিঁ রাণী নামে এক মা বিষ পানে আত্মহত্যা করেছে। মতলব উত্তর উপজেলার চর পাথালিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। চাঁদপুর মডেল থানা পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

মতলব উত্তর থানা সূত্রে জানা যায়, ২৬ ফেব্রুয়ারি শুক্রবার সন্ধ্যায় মতলব উত্তর উপজেলার চর পাথালিয়া গ্রামের সরকার বাড়ির তাপস সরকারের স্ত্রী আঁখি রানী সরকার (২০) আত্মহত্যার ঘটনা ঘটায়। জানা যায়, তাপস সরকারের সাথে তার স্ত্রী আঁখি রানীর পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়।

এরই এক পর্যায়ে স্বামীর সাথে অভিমান করে আঁখি রাণী ঘরে থাকা বিষাক্ত ঔষধ খেলে মুমুর্ষ অবস্থায় আঁখির বোনেরা তাকে উন্নত চিকিৎসার জন্য প্রথমে মতলব দক্ষিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে রেফার করা হয়। পরে তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আখিকে মৃত ঘোষণা করে।

শনিবার সকালে চাঁদপুর মডেল থানার উপ পরিদর্শক জাহিদ আহসান হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। মৃত আঁখির প্রিতম নামে ৯ মাসের এক সন্তান রয়েছে। এদিকে মাকে হারিয়ে অনাত এ শিশুর কি নর্মম ভাগ্য। ৯ মাস বয়সে মাকে হারিয়েছে। অনাত এ শিশুটি জানেনা তার ভাগ্যে কি রয়েছে।

এ ব্যাপারে মতলব উত্তর থানায় ২৭ ফেব্রুয়ারি শনিবার বিকেলে একটি অপমৃত্য ডায়েরী করা হয়েছে।

মতলব উত্তর থানার ওসি শাহাজাহান কামাল জানান মতলব উত্তর উপজেলার চর পাথালিয়া গ্রামে স্বামীর সাথে কলহের জের ধরে স্বামীর সাথে অভিমান করে প্রিতম নামে ৯ মাসের এক শিশু সন্তানকে রেখে আখিঁ রাণী নামে এক মা বিষ পানে আত্মহত্যা করেছে ।

এ ব্যপারে তার শ্বাশুরী একটি অপমৃত্যু সর্ম্পকে জিডি করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসার পর জানাযাবে এর রহশ্য কি। ময়না তদন্তের রিপোট পাওয়ার পর পরবর্তি আনানুগ ব্যবস্থ্যা গ্রহন করা হবে।

নিজস্ব প্রতিবেদক,২৭ ফেব্রুয়ারি ২০২১