Home / বিনোদন / আজ সেই ১০ এপ্রিল, দেশ কাঁপিয়েছিলেন শাকিব-অপু!

আজ সেই ১০ এপ্রিল, দেশ কাঁপিয়েছিলেন শাকিব-অপু!

শাকিব খান ও অপু বিশ্বাসের প্রেম-সম্পর্ক নিয়ে অনেক জলই ঘোলা হয়েছে দীর্ঘদিন। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে হঠাৎ করেই অপু বিশ্বাস প্রকাশ করেন তাদের বিয়ের খবর। সেইসঙ্গে প্রকাশ্যে নিয়ে আসেন নিজেদের একমাত্র পুত্র সন্তান আব্রাম খান জয়কেও।

অপু প্রকাশ্যে আসার ওই দিন থেকেই সবাই জানতে পারে, দীর্ঘ নয় বছর ধরেই সংসার করছেন শাকিব-অপু। জানা যায় তারা এক সন্তানের জনকও। সেই জানার এক বছর পূর্ণ হলো আজ। গেল বছরের ১০ এপ্রিল বিকেলে একটি বেসরকারি টিভি চ্যানেলের লাইভে শাকিবের সঙ্গে প্রেম-সংসার ও সন্তান নিয়ে সব গোপন রহস্যের হাটে হাঁড়ি ভেঙেছিলেন অপু। লাইভে কাঁদতে কাঁদতে তিনি বলেছিলেন নয় বছর ধরে তার উপর চালানো শাকিবের মানসিক অত্যাচারের কথা। ছেলেকে জন্মের সময় দেখতে না আসার কথা। সেইসব কথা ও অপু কান্না ছুঁয়ে গিয়েছিলো টিভি পর্দার সামনে থাকা দর্শকদের। নিমিষের মধ্যেই শাকিব-অপুর বিয়ের খবর দেশজুড়ে ভাইরাল হয়ে গেল।

প্রথমে ক্ষোভের বশবর্তী হয়ে অপুকে অস্বীকার করার কথা জানালেও সমালোচনার মুখে অপু ও পুত্রকে স্বীকার করে নেন শাকিব খান। সেইসঙ্গে সুখের সংসার করার জন্য ভক্ত ও দেশবাসীর কাছে দোয়া চান তিনি। তবে সুখ বেশিদিন স্থায়ী হয়নি শাকিব-অপু সংসারে।

শাকিবের কথার অবাধ্য হয়ে দাম্পত্য জীবন প্রকাশ্যে নিয়ে আসার এক বছর পার হবার আগেই বাজলো ভাঙনের সুর। গেল মাসে ডিভোর্স হয়ে গেছে এই দুই তারকা দম্পতির। বর্তমানে পুত্র জয় মায়ের কাছেই আছে। বাবা দেশে এলে তার সঙ্গেও দেখা হয়, কাটে আনন্দের সময়।

বলার অপেক্ষা রাখে না, নতুন বছরের শুরুতে অনলাইন পোর্টাল, কাগজের পত্রিকা ও টেলিভিশন গণমাধ্যমের প্রায় সবখানেই সালতামামিতে ২০১৭ সালের সেরা পাঁচ ঘটনার মধ্যে ঠাঁই করে নিয়েছিলো শাকিব-অপুর গোপন বিয়ে ও পুত্র সন্তান জন্মের খবরটি। আর বছর জুড়েই বিনোদন পাতার মুখরোচক সংবাদের যোগান দিয়েছেন এই দুই তারকা। প্রকাশ্যে আসার পর থেকেই রাতারাতি বিশ্বজুড়ে বাঙালিদের নজর কেড়েছিলো এই খবর। ক্যারিয়ারের ভয়ে বিয়ে-সংসার ও সন্তানের খবর গোপন রাখায় শাকিব-অপুকে নিয়েও বয়েছে সমালোচনার ঝড়।

তবে প্রকাশ্যে আসার পর থেকে বাবা-মায়ের খ্যাতিকে পাশ কাটিয়ে তারকা হয়ে উঠেছিলো আব্রাম খান জয়ও। ফেসবুকে নানা শ্রেণি-পেশার মানুষ জয়ের ছবিকে প্রোফাইল ছবি হিসেবে বেছে নিয়েছিলেন।

শেয়ার করুন
x

Check Also

৩০ বার ব্যর্থ হওয়ার পর নিজের তৈরি বিমান আকাশে উড়ালো!

চট্টগ্রামের ...