Home / চাঁদপুর / অসহায়দের মাঝে চাঁদপুর টুরিস্ট ক্লাবের খাদ্য সহায়তা

অসহায়দের মাঝে চাঁদপুর টুরিস্ট ক্লাবের খাদ্য সহায়তা

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে চাঁদপুর লকডাউন ঘোষণার পড় দিনমজুর ও অসহায় মানুষজন নানা সমস্যার মধ্যদিয়ে দিনযাপন করে আসছে। অপরদিকে লকডাউন নিশ্চিত করতে জেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহীনি মাঠে সক্রীয় ভূমিকা পালন করছে।

চলমান এই সংকটে দিনমজুর ও হতদরিদ্র পরিবারকে সরকারের পাশা-পাশি বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান সহযোগিতা করছে। চাঁদপুরে ভ্রমণ পিয়াসুদের সংগঠন চাঁদপুর টুরিস্ট ক্লাবের উদ্যোগে ১ মে শুক্রবার বিকেল ৪ টায় শহরের ষোলঘড় চেয়ারম্যান ঘাট এলাকায়, অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়।

এসময় ক্লাবের এডমিন প্যানেলের কর্মকর্তাদের সাথে এ বিষয়ে কথা হলে তারা জানান, ইতিমধ্যে ক্লাবের পক্ষ থেকে বেশ কিছু অসহায় পরিবারকে বিভিন্ন সহযোগিতা করা হয়েছে। আজ অর্ধশত পরিবারকে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সহায়তায় দেয়া হয়েছে। আমাদের এই কার্যক্রম আগামী দিনগুলোতেও অব্যাহত থাকবে। তারা আরো জানান, পরিস্কার পরিচ্ছন্ন আগামীর চাঁদপুর গড়ার লক্ষে আমরা কাজ করে যাচিছ। আমাদের এই গ্রুপে প্রায়াই ৭ হাজার সদস্য রয়েছে।

খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, চাঁদপুর টুরিস্ট ক্লাব এডমিন প্যানেলের উপদেষ্টা লায়ন মাহমুদ হাসান খান, কর্মকর্তা হাসান আলী শেখ, হাবিবুর রহমান টিটু, ইসরাত জাহান আলো, ফারজানা আক্তার, আব্দুল্লাহ-আল-নোমান, নাঈম খান, ফারজানা রহমান, খাদিজাতুল ইসলাম তুলি, ইরফান সবুজ প্রমুখ

প্রেস বিজ্ঞপ্তি, ১ মে ২০২০