Home / আন্তর্জাতিক / অশ্লীল শব্দ করায় জেল হলো নারীর

অশ্লীল শব্দ করায় জেল হলো নারীর

‎Tuesday, ‎02 ‎June, ‎2015   02:32:55 PM

আন্তর্জাতিক নিউজ ডেস্ক :

যুক্তরাজ্যের বার্মিংহামে এক নারীর জেল হলো অদ্ভুত কারণে। সে নারীর বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে তার বাড়ি থেকে অশ্লীল শব্দ আসত, যা তার প্রতিবেশীদের বিরক্ত করত। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে ইন্ডিপেনডেন্ট।

অভিযোগে প্রকাশ, সে নারী যৌনতার সময় প্রচণ্ড শব্দ করেন, যা তার প্রতিবেশীদের চরম বিরক্তির কারণ হয়। যুক্তরাজ্যের বার্মিংহামের স্মল হিথে বসবাসকারী সে নারীর নাম জেমা ওয়েল।

জর্জ এমা কেলি বার্মিংহাম কাউন্ট্রি আদালতে সম্পূর্ণ বিষয়টির শুনানি শেষে জেমা ওয়েলকে দুই মাসের জেলের দণ্ড দেন। তার বিরুদ্ধে অসামাজিক আচরণের অভিযোগ আনা হয়েছে।

মামলার বিবরণে প্রকাশ, অভিযুক্ত নারী বার্মিংহাম সিটি কাউন্সিলের আবাসনে থাকেন। তার প্রতিবেশীরা এ নারীর বাড়ি থেকে নির্গত উচ্চ শব্দের কারণে বিরক্ত হয়ে পুলিশে অভিযোগ করেন। তিনি বাড়িতে যৌনতার সময় প্রচণ্ড চেচামেচি করতেন এবং তা প্রায় ১০ মিনিট স্থায়ী হত। এ শব্দ ছাড়াও তার জোরে গান বাজানো ও চিৎকার-চেচামেচির অভ্যাস রয়েছে, যা প্রতিবেশীদের বিরক্তির কারণ।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।