Home / সারাদেশ / বিধিনিষেধে যাত্রীদের জন্য চালু থাকছে অভ্যন্তরীণ ফ্লাইট
Biman Bangladesh Airlines

বিধিনিষেধে যাত্রীদের জন্য চালু থাকছে অভ্যন্তরীণ ফ্লাইট

চলমান কঠোর বিধিনিষেধে আন্তর্জাতিক ফ্লাইটের যাত্রীদের জন্য দেশের ভেতরে ফ্লাইট চালু রাখার অনুমোদন দেয়া হয়েছে। বৃহস্পতিবার বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

করোনা সংক্রমণের চলমান পরিস্থিতি ঠেকাতে পূর্ব ঘোষণা অনুযায়ী দেশজুড়ে শুরু হয়েছে কঠোর বিধিনিষেধ। শুক্রবার ২৩ জুলাই ভোর ৬টা থেকে শুরু হয়ে এ বিধিনিষেধ চলবে আগামী ৫ আগস্ট দিবাগত রাত ১২টা পর্যন্ত।

এতে বলা হয়,২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত দেশব্যাপী কঠোর লকডাউন চলাকালে বিমান বাংলাদেশ এয়ারলাইনস, ইউএস-বাংলা ও নভোএয়ারের অভ্যন্তরীণ ফ্লাইট আন্তর্জাতিক ফ্লাইটের যাত্রীদের বহন করবে। কঠোর বিধিনিষেধে আন্তর্জাতিক যাত্রীদের জন্য চালু থাকছে অভ্যন্তরীণ ফ্লাইট

এক্ষেত্রে,আন্তর্জাতিক যাত্রীদের এয়ার টিকেট ও অন্যান্য কাগজপত্র থাকতে হবে। এছাড়া,ফ্লাইটগুলোতে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে হবে।

গত ১৩ জুন বিধিনিষেধ আরোপ করে মন্ত্রিপরিষদ বিভাগ। ঈদের কারণে ওই আদেশে ১৪ জুলাই মধ্যরাত থেকে ২৩ জুলাই সকাল ৬টা পর্যন্ত বিধিনিষেধ শিথিল করা হয়েছিল। এরপর ২৩ জুলাই সকাল ৬টা থেকে নতুন করে কঠোর বিধিনিষেধ আরোপ করা হয়।

বার্তা কক্ষ, ২৩ জুলাই ২০২১
এজি