Home / চাঁদপুর / চাঁদপুরে আন্তঃজেলা ফুটবল সবার মাঝে ঐক্য সৃষ্টি করেছে : আইজিপি
IGP_Jabed_Patwary
ফাইল ছবি

চাঁদপুরে আন্তঃজেলা ফুটবল সবার মাঝে ঐক্য সৃষ্টি করেছে : আইজিপি

উৎসবমুখর আয়োজন আর বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে চাঁদপুর জেলা ১ম অান্তঃজেলা মাদক, নারী নির্যাতন ও জঙ্গীবাদ বিরোধী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১০ আগস্ট) বিকাল ৩টায় বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এই ক্রিড়াজজ্ঞের সফল সমাপ্তি ও পুরস্কার বিতরণ অনুষ্ঠি হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং খেলোয়ারদের হতে ট্রফি ও পুরস্কার তুলে দেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।

সমাপনি ও ফাইনাল খেলার উদ্ধোধন করেন এবং বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশের আইজিপি ড. জাবেদ হোসেন পাটওয়ারী বিপিএম (বার)।

সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর হাইমচার-৩ নির্বাচনী এলাকার এমপি ডা. দীপু মনি এমপির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তক্য রাখেন সাবেক সরাষ্ট্রমন্ত্রী ও সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. মহিউদ্দিন খান আলমগীর এমপি,

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, ফরিদগঞ্জ- ৪ আসনের এমপি ডা. মোহাম্মদ শামসুল হক ভুইয়ার, চট্রগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম, পিপিএম, চাঁদপুর জেলা দায়রা জজ জুলফিকার আলী খান, জেলা প্রশাসক মাজেদুর রহমান খান, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন ভুঁইয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী।

প্রধান অতিথির বক্তব্যে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, আজকে শোকের মাসে, মাদক, নারী নির্যাতন চাঁদপুর জেলা পুলিশের পক্ষ থেকে এই আয়োজন সাড়ে ২ হাজার খেলোয়ার সৃষ্টি হয়েছে।

উদ্ধোধকের বক্তব্যে বাংলাদেশ পুলিশের আইজিপি ড. জাবেদ হোসেন পাটওয়ারী বিপিএম (বার) বলেন, যারা নিজেকে সুনাগরিক করে তুলতে চান, তারা সবাই মাদক থেকে নিজেকে দূরে রাখবেন। চাঁদপুর পুলিশ সুপার যে ফুটবল খেলার সূচনা করেছে, তা সবার মাঝে ঐক্য সৃষ্টি করেছে। সবাই এ খেলাকে সাদওে গ্রাহন করে ব্যাপক সাড়া সৃষ্টি করেছে।

এ সময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী কাযালয়ের সাবেক সচিব বীর প্রতীক মমিনউল্লা পাটওয়ারী, চাঁদপুর নৌ পুলিশ সুপার সুভ্রত, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান, আফজাল হোসেন, চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২ জিএম মোহাম্মদ আবু তাহের,

চাঁদপুর মডেল থানা অফিসার ইসচার্জ ওয়ালীউল্ল্যাহ ওলি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল্যাহ মাষ্টার, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাডঃ মজিবুর রহমান ভুঁইয়া, জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, ফুটবল উপ-কমিটির সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান,

সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী, পৌর আওয়ামী লীগ নেতা অ্যাডঃ জসিম উদ্দিন পাটওয়ারী, বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোশারেফ হোসেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক হুমায়ূন কবির সুমন, যুগ্ম আহ্বায়ক সিমুল হাসান শামনু, তাজুল ইসলাম মিজি, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফরিদা বেগম, সহ-সভাপতি জাহেদা বেহম, জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান ফারভেজ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ান প্রমুখ।

গনি মডেল উচ্চ বিদ্যালয়ওে সহকারী শিক্ষকও বিতর্কিক রাসেল হাসানের পরিচালনায় এসময় জেলার বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সমাজ সেবকসহ সর্বস্দÍরের লোক উপস্থিত ছিলেন। খেলায় হাজীগঞ্জ উপজেলাকে ০২ শূন্য গোলে হারিয়ে কচুয়া উপজেলা চ্যাম্পিয়ন হয়।

প্রতিবেদক- আশিক বিন রহিম

শেয়ার করুন

Leave a Reply

x

Check Also

troller dubi

চাঁদপুরে মোহনায় ২৬টি গরুসহ ট্রলার ডুবি

চাঁদপুরের ...