Home / চাঁদপুর / নিখোঁজের ৪ দিন পর লাকসাম থেকে অপহৃত শিশু চাঁদপুরে উদ্ধার

নিখোঁজের ৪ দিন পর লাকসাম থেকে অপহৃত শিশু চাঁদপুরে উদ্ধার

৯৯৯ নাম্বারে ফোন পেয়ে নিখোঁজের চার দিন পর অপহৃত শিশু খাদিজাকে উদ্ধার করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ। ২১ জানুয়ারি বৃহস্পতিবার শিশুটির অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়।

শিশু খাদিজার গ্রামের বাড়ি কুমিল্লার চান্দিনা উপজেলার জিনাইয়া গ্রামে। বর্তমানে তারা লাকসাম উপজেলার নশদপুর এলাকায় ভাড়া বাড়িতে থাকেন।

পুলিশ জানায়, শিশুটি গত ১৭ জানুয়ারি লাকসাম স্টেশনে আসলে সুকৌশলে অপহরণ চক্র খাদিজাকে ট্রেনে চাঁদপুর নিয়ে আসে। চক্রটি শিশুটিকে হয়তো কোন কারণে না নিতে পেরে কোর্ট স্টেশনে ফেলে যায়। পরে ১৯ জানুয়ারি মধ্যরাতে চাঁদপুর শহরের কোর্ট স্টেশন এলাকায় শিশু খাদিজা কান্নাকাটি করতে থাকে।

পথচারীরা শিশুটিকে উদ্ধার করে ৯৯৯ কল দিলে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিনের নির্দেশে থানার উপ-পরিদর্শক (এসআই) সোহাগ ভুঁইয়া খাদিজাকে উদ্ধার করে থানা হেফাজতে রাখে।

এর আগে বুধবার রাতে সাধারণ ডায়েরী ভুক্ত করে খাদিজার পিতা মো. হোসেন আহম্মেদ ও মাতা রেহেনা বেগম চাঁদপুর মডেল

ওসি নাসিম উদ্দিন বলেন, শিশুটিকে পেয়ে জেলা সমাজ সেবা কর্মকর্তাকে অবহিত করি। পরবর্তীতে কুমিল্লার চান্দিনা, লাকসাম ও লাকসাম রেলওয়ে থানায় যোগাযোগ করে তাদের সহযোগিতায় শিশুটির পিতা-মাতার সন্ধান পেয়ে আসার জন্য বলা হয়।

বুধবার রাত সাড়ে ১০টায় লাকসাম রেলওয়ে পুলিশ (জিআরপি) এর সোর্স মোহাম্মদ আলমগীর খাদিজার বাবা মো. হোসেন আহম্মেদ ও মা রেহেনা বেগমকে নিয়ে থানায় উপস্থিত হয়। পরে সাধারণ ডায়েরি ভুক্ত করে শিশু খাদিজাকে তাদের কাছে হস্তান্তর করা হয়।

করেসপন্ডেট,২৪ জানুয়ারি ২০২১