Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / চাঁদপুর / চাঁদপুর স্টেডিয়ামে অনুর্ধ্ব-১৪ বয়স ভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন
IMG_20171231_103436

চাঁদপুর স্টেডিয়ামে অনুর্ধ্ব-১৪ বয়স ভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

অনুর্ধ্ব ১৪ বয়স ভিত্তিক ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন রোববার (৩১ ডিসেম্বর) সকাল ১১ টায় চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে খেরা উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও ক্রিকেট উপ-কমিটির সভাপতি মোহাম্মদ শওকত ওসমান।

এসময় তিনি বক্তব্যে বলেন, বাংলাদেশে ক্রিকেটের জনপ্রিয়তা অনেক রয়েছে। যারা এখন জাতীয় দলে খেলছেন, তারা একসময় তোমাদের মত প্রত্যন্ত অঞ্চল থেকে উঠে এসেছে। তাদের চিন্তা-ধারা ছিলো দেশের জন্য কিছু করবে। এখন তারা সেই ধারাবাহিকতায় জাতীয় দলে সুনামের সাথে খেলছে। আমি আশা করি তোমাদের মধ্যে থেকেও জাতীয় দলের খেলোয়াড় বেরিয়ে আসবে। তোমরা সুন্দর খেলা উপহার দিবে বলে আমি মনে করি। জেলা প্রশাসনের পক্ষ থেকে যে কোন ধরনের সহযোগিতার প্রয়োজন হলে আমরা তা করবো।’

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন অরুন নন্দী সুইমিং পুলের সাঁতার প্রশিক্ষক মুক্তিযোদ্ধা সানাউল্লাহ খান, ক্রিকেট প্রশিক্ষক শামীম ফারুকি, কাবাডী প্রশিক্ষক সোহেল।

প্রথম দিনে চাঁদপুর স্টেডিয়ামে এ গ্রুফের উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে ফেনী, খাগড়াছড়ি, নোয়াখালী ও চট্টগ্রামএবং চট্টগ্রামে বি গ্রুফে খেলায় অংশ গ্রহণ করে কুমিল্লা, চাঁদপুর রাঙামাটি ও লক্ষ্মীপুর জেলা।

প্রতিবেদক-শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ সময় ১০:০০ পিএম, ৩১ ডিসেম্বর ২০১৭, রোববার
ডিএইচ

শেয়ার করুন