Home / চাঁদপুর / চাঁদপুরে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে কাউকে ছাড় দেয়া হবে না : জেলা প্রশাসক
Mazedur Rahman Khan..
চাঁদপুর জেলা প্রশাক মো. মাজেদুর রহমান খান (ফাইল ছবি)

চাঁদপুরে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে কাউকে ছাড় দেয়া হবে না : জেলা প্রশাসক

চাঁদপুর জেলা দ্রব্যমূল্য সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা সোমবার (১৪ জানুয়ারি) বিকেলে চাঁদপুর জেলা প্রশাসকের সম্মলন কক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতি বক্তব্যে জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান বলেন, ‘চাঁদপুরে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে হবে। এতে সকলে আন্তরিকতার সাথে সহযোগিতা করতে হবে। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে প্রশাসনের একটি টিম মোবাইল কোর্ট পরিচালনা করা হবে। এতে কাউকে ছাড় দেয়া হবে।’

সভায় ঊর্ধ্বগতিতে বাজারে চালের চলমান দাম হিসেবে উল্লেখ করা হয়, মোট চার ৩২ থেকে ৩৫ টাকা, মাঝারি চাল ৩৬ থেকে ৩৭ টাকা, চিকন চাল ৫৫ থেকে ৬০ টাকা এবং প্রতি মণ ধানের দাম ৭শ’ টাকা। বিদেশ চাল আমদানি না হওয়া ও মিলারগণ আমন সংগ্রহের এ মৌসুমে সরকারি গুদামে চাল সরবরাহ করায় কিছুটা মূল্য বৃদ্ধি পেয়েছে বলে কারণ হিসেবে উল্লেখ করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক)মোহাম্মদ শওকত ওচমানের পরিচালনায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মো: জামাল হোসেন , জেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডা: আব্দুল মোতালেব,জেলা পরিষংখ্যান অধিদপ্তরের ভারপ্রাপ্ত উপপরিচালক আবু খালেদ মো: ছাইফ উল্লাহ, ,চাঁদপুর ক্যাবে সভাপতি জীবন কানাই চক্রবর্তী, জেলা ভারপ্রাপ্ত মার্কেটিং কর্মকর্তা এনএম রেজাউল ইসলাম,ভারপ্রাপ্ত জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মোখলেছুর রহমান,কৃষি অধিদপ্তরের উপ-সহকারি পরিচালক নরেন্দ্র চন্দ্র দাস ,জেলা অটো রাইচ মিল মালিক সমিতি আহবায়ক মো:আবদুর রহিম সরকার, সাবেক সভাপতি পরেশ চন্দ্র মালাকার প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ। সভায় বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়।

প্রতিবেদক- আনোয়ারুল হক
১৪ জানুয়ারি, ২০১৯

Leave a Reply