Home / জাতীয় / রাজনীতি / আওয়ামী লীগকে কেউ ধ্বংস করতে পারবে না : ওবায়দুল কাদের

আওয়ামী লীগকে কেউ ধ্বংস করতে পারবে না : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগকে কেউ ধ্বংস করতে পারবে না। যারা আওয়ামী লীগকে ধ্বংস করতে চায় তারাই নিশ্চিহ্ন হয়ে যাবে। আওয়ামী লীগকে যারা দুর্বল ভাবে, খাটো করতে চায়, তারাই দূর্বল ও নিঃশেষ হয়ে গেছে।

শনিবার (১০ জুন) দুপুরে ফেনী শহরের ডিএম কমিউনিটি সেন্টারে ফেনী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগ হচ্ছে সেই দল যারা বারবার পর্যুদস্ত হয়, আবার ঘুরে দাঁড়ায়। এ সময় তিনি দলীয় নেতা কর্মীদের প্রতি জনগণের সঙ্গে ভালো আচরণ করার পরামর্শ দিয়েছেন।

তিনি বলেন, কেউ যদি মনে করেন ২০০১ সাল আবার ফিরে আসবে -তারা বোকার স্বর্গে বসবাস করছেন। ২০০১ সাল আর কোন দিন ফিরে আসবেনা।

আওয়ামী লীগ আগামী নির্বাচনে ৩০টির বেশি আসন পাবে না, বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের জবাবে তিনি বলেন বিএনপি এর আগেও বলেছিল, আওয়ামী লীগ ৩০টির বেশি আসন পাবেনা। কিন্তু ইতিহাস সাক্ষী অতীতের নির্বাচনে আওয়ামী লীগ নয় বিএনপিই ৩০টি আসন পেয়েছে।

জেলা সভাপতি আবদুর রহমান বি কমের সভাপতিত্বে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জাহান আরা বেগম সুরমা এমপি প্রমুখ উপস্থিত ছিলেন।

দলের প্রবীন ও অসুস্থ নেতা ও তাদের পরিবারের খোঁজ খবর নিতে নেতাদের প্রতি আহবান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, দলের ত্যাগী-নেতাকর্মীরা কিভাবে আছেন, কোথায় আছেন, তাদের শরীরের অবস্থার খোঁজ-খবর রাখতে হবে।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সম ৬ : ১৭ পিএম , ১০ জুন ২০১৭, শনিবার
এইউ

Leave a Reply