Home / চাঁদপুর / চাঁদপুর আইডিয়েল প্রি-ক্যাডেটে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ
829182918-28-2
বক্তব্য রাখছেন চাঁদপুর পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ

চাঁদপুর আইডিয়েল প্রি-ক্যাডেটে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

চাঁদপুর আইডিয়েল প্রি-ক্যাডেট স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ সোমবার (২৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় শহরের হাজী মহসিন রোডে স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

পুরস্কার বিতরণে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

তিনি বলেন, ছোট ছোট সোনামনিরা মায়ের কোল থেকে স্কুলে এসেছে। আপনারা তাদেরকে মাতৃ¯েœহে বড় করতে হবে। শিক্ষাই জাতির মেরুদন্ড। জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে শতভাগ শিক্ষিত করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। শিক্ষিত জাতি ছাড়া কোন দেশের উন্নতি সম্ভব নয়। আমাদের ছেলে-মেয়েকে দেশপ্রেমে উদ্বুদ্ধ করতে হবে। দেশ প্রেম, দেশের প্রতি ভালবাসা ও মায়া যদি না থাকে, এই শিক্ষা গ্রহণের কোনে াদাম নাই।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নের জন্য দেশকে শতভাগ শিক্ষার লক্ষ্য নিয়ে কাজ করছেন। আজকে প্রত্যেক ছেলে-মেয়ে স্কুলে যায়। শতভাগ শিক্ষিত না হলে উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ হবে না। তাই আমাদের প্রধানমন্ত্রী শিক্ষা খাতে সর্বোচ্চ বরাদ্দ দিয়েছে। তথ্য প্রযুক্তির এই যুগে আমাদের ছেলে-মেয়েদের সু-শিক্ষার বিকল্প নেই।

চাঁদপুর আইডিয়েল প্রি-ক্যাডেট স্কুলের সভাপতি মো. আসিফ উল ইসলামের সভাপতিত্বে এবং সহকারী প্রধান শিক্ষক কুলসুমা আক্তার কুসুম ও তানবীর মাহমুদ জোবায়েরের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, সদর উপজেলার সহকারী শিক্ষা অফিসার দেলোয়ার হোসেন, মানছুর আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক ফেরদৌস মোর্শেদ জুয়েল প্রমুখ।

সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট
২৫ ফেব্রুয়ারি, ২০১৯

Leave a Reply