Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচর যুবলীগ আহ্বায়ক কমিটির অনুমোদন
হাইমচর যুবলীগ আহ্বায়ক কমিটির অনুমোদন

হাইমচর যুবলীগ আহ্বায়ক কমিটির অনুমোদন

হাইমচর উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটি মঙ্গল (৪ এপ্রিল) অনুমোদন করা হয় ।এতে ঘোষিত উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর হোসেন বেপারীকে আহ্বায়ক,উপজেলা ছাত্রলীগ সভাপতি জেলা পরিষদ সদস্য এস এম আল মামুন সুমন সরদারকে যুগ্ম-আহ্বায়ক করে আহ্বায়ক কমিটি অনুমোদন দিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রিয় কমিটি।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান মো: ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মো: হারুনুর রশিদ স্বাক্ষরিত ২১ সদস্য বিশিষ্ট এ যুবলীগ আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।

আহ্বায়ক কমিটির অন্যান্যরা হলেন: যুগ্ম:আহ্বায়ক কামরুল ইসলাম,সদস্য নাজির রায়হান, পারভেজ হাওলাদার, মিজান মুন্সি, ইসমাইল আকন্দ, মতিন মুন্সি, হুমায়ুন কবির বেপারী,দেওয়ান মো:হানিফ,নাছির পেদা,জুয়েল মৃর্ধা,কাউসার বেপারী, বেনিয়ামিন গাজি,শফিক পাটওয়ারী,শাহজান মেম্বার,পলাশ পাটওয়ারী, হাফেজ ছৈয়াল,শিমুর চোকদার, মিন্টু পাটওয়ারী ও মনির গাজী।

৯০ দিনের মধ্যে সকল ওয়ার্ড ও ইউনিয়ন শাখার কমিটি সম্মেলনের মাধ্যমে সম্পন্ন করে উপজেলা শাখার সম্মেলন সম্পন্ন করার নির্দেশনা দেয়া হয়েছে।

প্রসঙ্গত, হাইমচর উপজেলা যুবলীগরে কমিটিকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবত গ্রুপিং চলে আসছিল। অবশেষে কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তে নতুন আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

প্রতিবেদক : বিএম ইসমাইল
আপডেট, বাংলাদেশ সময় ৯:১৫ পিএম, ৫ এপ্রিল ২০১৭, বুধবার
এজি

Leave a Reply