Home / উপজেলা সংবাদ / কচুয়া / বিভিন্ন উচ্চ বিদ্যালয়ের প্রকাশিত ফলাফল
বিভিন্ন উচ্চ বিদ্যালয়ের প্রকাশিত ফলাফল
প্রতীকী

বিভিন্ন উচ্চ বিদ্যালয়ের প্রকাশিত ফলাফল

চাঁদপুরের কচুয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ২২৩ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে সকলে কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ৬৬জন।

আশেক আলী খান উচ্চ বিদ্যালয় ও কলেজে জেএসসিতে ১৯১ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে সকলে কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ৪৮ জন।

সাচার উচ্চ বিদ্যালয়ে ৪শ’ ২৪ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে পাশ করেছে ৪১৬ জন। জিপিএ-৫ পেয়েছে ৫৮ জন। শতকরা পাশের হার ৯৮.১১%।

এ বিদ্যালয়টি ফলাফলের দিক থেকে উপজেলা পর্যায়ে ৩য় স্থান অর্জন করে।

সদ্য প্রকাশিত জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় আশেক আলী খান স্কুল এন্ড কলেজ সাফল্যের ধারা অব্যাহত রাখায় কলেজের শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীদেরকে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি ও তার পরিবার শুভেচ্ছা জানিয়েছেন।

পালাখাল উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ১৯৯ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ১৯৮ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ৪৮ জন। শতকরা পাশের হার ৯৯.৪৯%।

নন্দনপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ১২৪ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ১১৭ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ১৫ জন। শতকরা পাশের হার ৯৪.৩৫%।

তেগুরিয়া ওবায়েদুল হক উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ২০৩ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ২০০ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ৪৬ জন। শতকরা পাশের হার ৯৮.৫২%।

ভূঁইয়ারা উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ১৫৩ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ১৫১ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ২৬ জন। শতকরা পাশের হার ৯৮.৬৯%।

রাগদৈল উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ১৭৯ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ১৭৮ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ১৩ জন। শতকরা পাশের হার ৯৯.৪৪%।

বারৈয়ারা উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ১৭৩ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ১৬৮ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ৪ জন। শতকরা পাশের হার ৯৮.১১%।

সিংআড্ডা উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ৭৭ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ৭৩ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ৬ জন। শতকরা পাশের হার ৯৮.৯৫%।

মাঝিগাছা এমএম উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ১৫৫ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ১৫৩ জন কৃতকার্য হয়।

জিপিএ-৫ পেয়েছে ২৪ জন। শতকরা পাশের হার ৯৯.০০%। নিন্দপুর এমকে আলমগীর স্কুল এন্ড কলেজ জেএসসিতে ১৪৮ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ১৪৬ জন কৃতকার্য হয়।

জিপিএ-৫ পেয়েছে ৬ জন। শতকরা পাশের হার ৯৮.০০%। বাইছারা উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ১২০ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ১১৮ জন কৃতকার্য হয়।

জিপিএ-৫ পেয়েছে ৫ জন। শতকরা পাশের হার ৯৮.৩৩%। প্রসন্নকাপ উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ১৩১ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ১১০ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ২২ জন। শতকরা পাশের হার ৮৭.৯৭%।

ধারাশাহী-তুলপাই উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ১৪২ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ১৩৫ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ১৬ জন। শতকরা পাশের হার ৯৫.০৭%।

পাথৈর উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ৭০ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ৬৮ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ১ জন। শতকরা পাশের হার ৯৭.১৪%।

দরবেশগঞ্জ উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ৮৯ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ৭৫ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ৬ জন। শতকরা পাশের হার ৮৪.২৭%।

কচুয়া হযরত শাহ নেয়াম শাহ উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ৩১৭ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ২৪৯ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পায়নি কেউ। শতকরা পাশের হার ৭৮.৫৫%।

কচুয়া শহিদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ১১০ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ১০৩ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ২ জন। শতকরা পাশের হার ৯৩.৬৪%।

কচুয়া ক্যামব্রিয়ান স্কুল জেএসসিতে ৩৮ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে সকলে কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ০৮ জন। শতকরা পাশের হার শতভাগ।

কহলথুরি হামিদিয়া উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ৯৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ৯৩ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ১১ জন। শতকরা পাশের হার ৯৬.৮৮%।

খাজুরিয়া-লক্ষীপুর উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ২৩৯ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ২১৫ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ১৫ জন। শতকরা পাশের হার ৮৯.৯৬%।

মাসনিগাছা উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ৯৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ৯৫ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ৪ জন। শতকরা পাশের হার ৯৮.৯৬%।

জগতপুর উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ২১০ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ২০৭ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ১৭ জন। শতকরা পাশের হার ৯৮.৫৭%।

রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ১৭৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ১৪১ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ২০ জন। শতকরা পাশের হার ৮০.১১%।

মনপুরা-বাতাবাড়িয়া জাফর আলী মেমোরিয়া উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ৯৪ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ৮৪ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ৯ জন।

তেতৈয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ১৪৭ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ১৪২ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ৩ জন। শতকরা পাশের হার ৯৭.০০%।

আকানিয়া-নাছিরপুর উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ১২০ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ১১৫ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ৬ জন। শতকরা পাশের হার ৯৫.৮১%।

চাঁদপুর এমএ খালেক উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ১৫০ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ১৪৯ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ৫ জন। শতকরা পাশের হার ৯৯.৩৩%।

আইনগিরি উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ৭৩ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ৭৩ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ১০ জন। শতকরা পাশের হার শতভাগ।

চাংগীনি আনম এহসানুল হক বালিকা উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ৩৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ৩৬ জন কৃতকার্য হয়। শতকরা পাশের হার শতভাগ।

আশ্রাফপুর উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ১৩০ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ১৩০ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ১০ জন। শতকরা পাশের হার শতভাগ।

মনোহরপুর উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ১৮৩ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ১৫২ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ২ জন। শতকরা পাশের হার ৮৩.০৬%।

নুরপুর ল্যাবরেটরী উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ৯৭ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ৮৯ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ১ জন। শতকরা পাশের হার ৯১.৭৫%।

পালগীরি বেগম রাবেয়া উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ৮৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ৮৩ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ৫ জন। শতকরা পাশের হার ৯৬.৫১%।

শ্রীরামপুর উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ১৪৭ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ১৪৫ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ২ জন। শতকরা পাশের হার ৯৮.৬৪%।

উজানী হাজী আলেকজান উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ৯৮ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ৮৭ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ০১ জন। শতকরা পাশের হার ৮৮.৭৮%।

পনশাহী উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ৮৮ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ৮৭ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ৪ জন। শতকরা পাশের হার ৯৮.৮৬%।

রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ২৮৭ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ২৭৩ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ১২ জন। শতকরা পাশের হার ৯৫.১২%।

রহিমানগর হাজী চাঁদমিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ১৫৭ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ১৪৪ জন কৃতকার্য হয়। জিপিএ-৫ পেয়েছে ১১ জন। শতকরা পাশের হার ৯১.৭২%।

বাসাবাড়িয়া হাসান আলী উচ্চ বিদ্যালয়ে জেএসসিতে ১০ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ১০ জন কৃতকার্য হয়।

এছাড়া কচুয়ায় ৪২ টি উচ্চ বিদ্যালয়ের মধ্যে ৭টি উচ্চ বিদ্যালয় শতভাগ পাশ করে।

প্রতিষ্ঠান গুলেঅ হচ্ছে- কচুয়া সরকারি প্রাথমিক উচ্চ বিদ্যালয়, আশেক আলী খান স্কুল এন্ড কলেজ, কচুয়া ক্যামব্রিয়ান স্কুল, আশ্রাফপুর আহসানিয়া উচ্চ বিদ্যালয়, আইনগিরি উচ্চ বিদ্যালয়, চাংগিনি আনম এহসানুল হক উচ্চ বিদ্যালয় ও বাসাবাড়িয়া হাসান আলী স্কুল।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু।। আপডটে, বাংলাদশে সময় ৫ : ০০ এএম, ৩০ ডিসেম্বর ২০১৬ শুক্রবার
ডিএইচ

Leave a Reply