Home / চাঁদপুর / ভোটের মর্যাদা রক্ষা করে ১০বছর সেবায় নিয়োজিত ছিলাম : দীপু মনি
Dipu-Moni
ডা. দীপু মনি (ফাইল ছবি)

ভোটের মর্যাদা রক্ষা করে ১০বছর সেবায় নিয়োজিত ছিলাম : দীপু মনি

চাঁদপুর-৩ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি শনিবার (১৫ ডিসেম্বর) সকাল ৮ টা থেকে সন্ধ্যা পর্যন্ত দিনব্যাপি উঠোন বৈঠক ও গণসংযোগ করেছেন।

সদর উপজেলার তরপুরচন্ডী ইউনিয়নের ১নং ওয়ার্ডে আলী দাখিল মাদ্রাসা সংলগ্ন, ২নং ওয়ার্ডের পূর্ব তরপরচন্ডী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের মহিলা সমাবেশ, ৩নং ওয়ার্ডে তাফাজ্জল কাজী বাড়ির উঠোন বৈঠক, ৬নং ওযার্ড মৃধা বাড়ির উঠোন বৈঠক, ৭নং ওয়ার্ডে দুদু মিয়াজীর বাড়ির উঠোন বৈঠক,

৭নং ওয়ার্ডে জি এম ফজলুল হক বাড়ির উঠোন বৈঠক, ৪নং ওয়ার্ডে রফিক ডাক্তার বাড়ির উঠোন বৈঠক, ৫নং ওয়ার্ড খান বাড়ির উঠোন বৈঠক, ৮নং ওয়ার্ড দুদু মেম্বার খান বাড়ির উঠোন বৈঠক, ৯নং ওয়ার্ড আনন্দ বাজার এলাকায় আব্দুল আউযাল হাজী সরকারি প্রাথমিক বিদল্যালয় মাঠের সমাবেশ ও সন্ধ্যায় পৌরসভার ১থেকে ৫নং ওয়াড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের আযোজনে পুরান বাজারে ৩নং বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্মুখে পথ সভায় বক্তব্য রাখেন।

উঠোন বৈঠকে তিনি বলেন, আপনাদের ভোটের মর্যাদা রক্ষা করে বিগত দশটি বছর আপনাদের সেবায় নিয়োজিত ছিলাম। ২০০৮ আপনাদের প্রথম চাওয়াছিল নদী ভাঙ্গন রোধ। আমি ১৯ কিলোমিটার দীর্ঘ স্থায়ী বাঁধের ব্যাবস্থা করেছি। আজ হাইমচর-চাঁদপুরের মানুষ নদী ভাঙার ভয়ে দিন কাটাতে হয় না। আপনাদের এলাকায় বিএনপির সাবেক এমপি প্রতিষ্ঠিত স্কুলের ভবন শেখ হাসিনার আমলেই বর্ধিত হয়েছে। আমরাতো প্রতিহিংসা পরায়ন হয়ে উন্নয়ন কাজ বন্ধ রাখিনি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিন।

শিক্ষা প্রসঙ্গে বলেন, আপনাদের সন্তানরা বছরের প্রথমে ৪ রঙ্গা নতুন বই পাচ্ছে। বই কেনার টাকার জন্যে কাউকে এখন আর চিন্তা করতে হয়না। আপনাদের শিশুদের উপবৃত্তি দেওয়া হচ্ছে টাকা মায়েদের হাতে যাচ্ছে। প্রাথমিক বিদ্যালয়ে শিশুদের জন্য মিড ডে মিল দেওয়া হচ্ছে।

ভাতা প্রসঙ্গে বলেন, শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর থেকে মায়েদের জন্য মাতৃত্বকালীন ভাতা, বৃদ্ধদের জন্যে বয়স্ক ভাতা, বয়স্ক বিধবা মায়েদের জন্য বিধবা ভাতা, প্রতিবন্ধীতের জন্য ভাতার ব্যাবস্থা করা হয়েছে।

ডা. দীপু ভোট প্রসঙ্গে বলেন, যদি আমি আপনাদের ভোটের মর্যাদা রেখে থাকি তাহলে আবার সুযোগ দিন সেবা করার।

চাঁদপুর পৌরসভার ১ থেকে ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের আয়োজনে পুরান বাজার ৩নং বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্মুখে পথ সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী, সহ-সভাপতি বিল্লাল আখন্দ ও আব্দুর রশিদ সর্দার।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আহসান উল্লা আখন্দ, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শাহীর হোসেন পাটওয়ারী, এডভোকেট মুজিবুর রহমান ভূইয়া, উপ-দপ্তর সম্পাদক এডভোকেট রনজিৎ রায় চৌধুরী, সহ-প্রচার সম্পাদক হাসান ইমাম বাদশা, সদস্য এডভোকেট সাইয়েদুল ইসলাম বাবু, অধ্যক্ষ ড. মোহাম্মদ হাসান খান, জেলা মহিলা আওয়ামী লীগের সভনেত্রী অধ্যাপিকা মাসুদা নূর খান, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম নুরু প্রমুখ।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
১৫ ডিসেম্বর, ২০১৮