Home / সারাদেশ / ঢাকায় ৮ বছর মেয়েকে ধর্ষণ : আদালতে সৎ বাবার স্বীকারোক্তি
ঢাকায় ৮ বছর মেয়েকে ধর্ষণ : আদালতে সৎ বাবার স্বীকারোক্তি
প্রতীকী ছবি

ঢাকায় ৮ বছর মেয়েকে ধর্ষণ : আদালতে সৎ বাবার স্বীকারোক্তি

৮ বছর ধরে মেয়েকে ধর্ষণের কথা সৎ বাবা আরমান সুমন আদালতে স্বীকার করেছেন । বুধবার (১৯ জুলাই) আদালত তার স্বীকারোক্তিমূলক জবানবন্দী রেকর্ড করে।
বুধবার মামলার তদন্তকারী কর্মকর্তা তাকে ২ দিনের রিমান্ড শেষে ঢাকার সিএমএম আদালতে হাজির করেন। আদালত আবেদনের প্রেক্ষিতে আরমান সুমনের জবানবন্দি রেকর্ড করার জন্য ঢাকার মহানগর হাকিম আহসান হাবীবকে দায়িত্ব দেন। তিনি এরপর ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারার জবানবন্দি রেকর্ড করেন। জবানবন্দি শেষে আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার এজাহারে তরুণী উল্লেখ করেন,‘আরমান হোসেন ওরফে সুমন তার সৎ বাবা। ২০০৫ সালে তরুণীর মা সুমনকে দ্বিতীয় বিয়ে করেন। এর এক বছর পর থেকে মা ও সৎ বাবার সঙ্গে বসবাস শুরু করে মেয়েটি। মোহাম্মদপুরের নূর জাহান রোডে এক ভাড়া বাসায় থাকতেন তারা। তার মা চাকরির সুবাদে সকালেই বাসা থেকে বের হয়ে যেতেন অফিসে।

২০০৮ সালে মেয়েটি সপ্তম শ্রেণির ছাত্রী । সে মময় ওই বাসায় তাকে ধর্ষণ করেন তার সৎ বাবা সুমন। মেয়েটির আপত্তিকর ছবি তোলেন মোবাইল ফোনে। কাউকে না জানাতে হুমকি দেন মেয়েটিকে।

তিনি এতে আরও বলেন, ‘ভয়ে ও মায়ের স্বামী হওয়ায় মেয়েটি বিষয়টি গোপন রাখেন। এরপর নগ্ন ছবি প্রকাশের ভয় দেখিয়ে তার মায়ের অবর্তমানে বাসায় দিনের পর দিন মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে।’

২০১২ সালে নূর জাহান রোড থেকে মগবাজার দিলু রোডে বাসা ভাড়া নিয়ে তারা চলে আসেন। এ বাসাতেও সুমন তাকে প্রায়ই নির্যাতন করে আসছিলেন।

এজাহারে আরও বলা হয়েছে,২০১৫ সালে মেয়েটি অন্তঃস্বত্ত্বা হয়ে পড়লে সুমন তাকে হাসপাতালে নিয়ে গর্ভপাত ঘটান। এরপরও তার ওপর নির্যাতন থামেনি। ২০১৬ সালের ৫ ডিসেম্বর তরুণী ওই বাসা ছেড়ে মগবাজারে তার খালার বাসায় ওঠেন।

সেখানেও তাকে কু-প্রস্তাব দিয়ে তার কাছে যেতে বলতেন ও নানাভাবে হুমকি দিতেন। কু-প্রস্তাবে রাজী না হওয়ায় আপত্তিকর ছবি ও ভিডিও ক্লিপ তরুণীর এক বন্ধুর ফেসবুক ইনবক্সে পাঠিয়ে হুমকি দেন সুমন। তিনি ওই তরুণীর ছবিযুক্ত করে দু’টি ফেসবুকে দু’টি নকল আইডি খোলেন বলেও তরুণীর অভিযোগ। (নয়াদিগন্ত)

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ৭: ৪০ পিএম, ১৮ জুলাই ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply