Home / জাতীয় / রাজনীতি / ৭ নভেম্বর জনসভা করতে দিচ্ছে না সরকার-খালেদা জিয়া !
৭ নভেম্বর জনসভা করতে দিচ্ছে না সরকার-খালেদা জিয়া !

৭ নভেম্বর জনসভা করতে দিচ্ছে না সরকার-খালেদা জিয়া !

বিএনপি সময় মতো মাঠে নামবে , ৫ নভেম্বর শনিবার রাতে রাজধানীর গুলশানের নিজ কার্যালয়ে মহিলা দলের জেলা প্রতিনিধি সম্মেলন উপলক্ষে সংগঠনটির নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন বিএনপি চেয়ারপারসন।

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া বলেছেন, জনগণকে ভয় পায় বলেই ৭ নভেম্বর জনসভা করতে দিচ্ছে না সরকার। বিএনপি সময়মতো মাঠে নামবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

শনিবার রাতে রাজধানীর গুলশানের নিজ কার্যালয়ে মহিলা দলের জেলা প্রতিনিধি সম্মেলন উপলক্ষে সংগঠনটির নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন বিএনপি চেয়ারপারসন।

খালেদা জিয়া বলেন, দেশে শুধু গণতন্ত্র নয়, বিচার বলেও এখন কিছু নেই। সাংবিধানিক সব প্রতিষ্ঠান ধ্বংস করেছে সরকার- এমন অভিযোগ করে বিএনপি চেয়ারপারসন বলেন, নির্বাচন ব্যবস্থাকেও পুরোপুরি ধ্বংস করে দিয়েছে সরকার। ১০ টাকার চাল নিয়ে হরিলুট চলছে বলেও অভিযোগ করেন বেগম জিয়া।

জ্যেষ্ঠ নেতাদের উপদেষ্টা কমিটিতে রেখে মহিলা দলকে পুনর্গঠন করার নির্দেশের পাশাপাশি তাদের রাজপথে নামার প্রস্তুতি নেওয়ারও নির্দেশ দেন বিএনপি চেয়ারপারসন।

খালেদা জিয়া বলেন, ৭ নভেম্বর, আজকে একটা সভা করব, জনসভা। তারা (আওয়ামী লীগ) করেছে, তারা করতে পারে। কিন্তু আমাদের করতে দিতে চায় না। ভয় পায়। সেখানে জনগণ আসে। পয়সা দিয়ে লোক আনতে হয় না। বা ওই সব গুণ্ডাপাণ্ডা আনতে হয় না। সেই সমাবেশ এত ভালো হয় সেটা দেখে ভয় পায়। এভাবে মানুষকে দীর্ঘদিন ধরে রাখা যায় না। মানুষের মুখ বন্ধ করে রাখা যায় না। তেমনি মানুষকে দীর্ঘদিন ধরে ঘরের ভেতর বন্দি করে, এই ঘরের ভেতরে কর্মসূচি সেটাও করতে দেওয়া যাবে না। আমাদের বের হতে হবে সময়মতো। আমরা বের হব। কর্মসূচি পালন করব। জনগণকে আমরা সাথে পাব, এই বিশ্বাস আমাদের আছে।

এ সময় উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি ও বিএনপি’র সহ-মহিলা বিষয়ক সম্পাদক আফরোজা আব্বাস, জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক ও বিএনপি’র সহ-মহিলা বিষয়ক সম্পাদক সুলতানা আহমেদ, সহ-সভাপতি জীবা খান, বিএনপি’র সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক ও জাতীয়তাবাদী মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান এবং জেলার নেতৃবৃন্দ।
(জাস্ট নিউজ)
নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ০১:০৩ পি,এম ০৬ নভেম্বর ২০১৬,রবিবার
ইব্রাহীম জুয়েল

Leave a Reply