Home / উপজেলা সংবাদ / ৭দিনেও ঢাকায় পৌছায়নি ফরিদগঞ্জের ঠিকাদার আবুল খায়ের
৭দিনেও ঢাকায় পৌছায়নি ফরিদগঞ্জের ঠিকাদার আবুল খায়ের

৭দিনেও ঢাকায় পৌছায়নি ফরিদগঞ্জের ঠিকাদার আবুল খায়ের

‎Monday, ‎01 ‎June, ‎2015   3:03:53 AM

স্টাফ করেসপন্ডেন্ট:

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম বড়ালি গ্রামের মরহুম মজিবুল হকের ছেলে ঢাকার ডেমরা এলাকার কোনা পাড়ায় বসবাস করা ঠিকাদার আবুল খায়ের (৪০) নিজ বাড়ি থেকে শশুড় বাড়ি হয়ে ঢাকা যাওয়ার জন্য বের হলেও গত এক সপ্তাহেও হদিস মেলেনি।

এ ব্যাপারে আবুল খায়েরের পরিবারের লোকজন গত ২৯ মে থানায় লিখিত অভিযোগ করেছে।

জানা গেছে, ফরিদগঞ্জ পৌর এলাকার পশ্চিম বড়ালি গ্রামের মরহুম মজিবুল হকের ছেলে ঢাকার ডেমরা এলাকার কোনা পাড়ায় বসবাস করা ঠিকাদার আবুল খায়ের (৪০) তার বাবার মৃত্যু বার্ষিকী পালনকল্পে গত ২১মে ফরিদগঞ্জ পৌর এলাকার পশ্চিম বড়ালি গ্রামের নিজ বাড়িতে আসে। পরে ২৫মে পাশ্ববর্তী পুর্ব বড়ালি গ্রামের খন্দকার বাড়ি তথা শশুড় বাড়ি হয়ে ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে বের হওয়ার পর থেকে তার আর হদিস মেলেনি। বর্তমানে তার মোবাইলটি বন্ধ রয়েছে।

তার মামাতো ভাই ফিরোজ আলম চাঁদপুর টাইমসকে জানান, ঠিকাদারী করার কারনে আবুল খায়েরের মুঠো ফোনে কে বা কারা ইতিপুর্বে বেশ কয়েকবার হুমকি দেয় ।

আবুল খায়েরের সহোদর ও থানায় দায়েরকৃত অভিযোগের বাদী ইমান জানায়, তার ভাই নিখোঁজ হওয়ার পর থেকে তার অনেক খোঁজ করার চেষ্টা করলেও তারা কোন সন্ধান পাননি। বরং তার ভাইয়ের শ্যালক সুমন তার বোনের জামাইয়ের বিষয়ে অসংলগ্ন কথা বলায় তাদের সন্দেহের সৃষ্টি হয়। ফলে তারা বাধ্য হয়ে থানায় অভিযোগ দায়ের করেন।

এব্যাপারে অভিযোগের তদন্ত করা ফরিদগঞ্জ থানার এস আই ইব্রাহিম চাঁদপুর টাইমসকে জানান, অভিযোগের আলোকে  উভয় পক্ষ ৪দিনের সময় নিয়েছেন খোঁজ করার জন্য।

এদিকে আবুল খায়েরের হদিস না মিলায় তার বৃদ্ধা মা জয়গুননেছার কান্না থামছে না। ঢাকায় বসবাস করা আবুল খায়েরের ২ ছেলে ১ মেয়ে বাবা ফিরবে এই অপেক্ষায় রয়েছে।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/‍এএস/ডিএইচ/২০১৫

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে ক্লিক লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes 

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

আপনার মন্তব্য লিখুন…