Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে দেড় বছর পর জন্মস্থানে সাবেক প্রতিমন্ত্রীপুত্র তানভীর হুদা
Tanvir-Huda

মতলবে দেড় বছর পর জন্মস্থানে সাবেক প্রতিমন্ত্রীপুত্র তানভীর হুদা

চাঁদপুরের মতলব উত্তরে দেড় বছর পর বাড়িতে আসলেন চাঁদপুর-২ আসেন একাদশ সংসদ নির্বাচনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী সাবেক প্রতিমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মরহুম নূরুল হুদার জৈষ্ট পুত্র তানভীর হুদা শুভ ।

বুধবার (১২ ডিসেম্বর) মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের খন্দকারকান্দি গ্রামে তার পিতা মরহুম নূরুল হুদার কবর জেয়ারত করতে আসেন । এ খবর শুনে দলীয় নেতা কর্মীরা মতলবের বিভিন্ন ইউনিয়ন থেকে এসে ভীড় জমায় খন্দকার কান্দি মাদরাসার মাঠে । হাজার হাজার নেতা কর্মী চলে আসেন বিএনপির নেতাকে এক নজর দেখার জন্য ।

সমবেত নেতা কর্মীর উদ্দশ্যে তানভীর হুদা শুভ বলেন, আমার পিতার মৃত্যুর দেড় বছর পর কবর জেয়ারত করতে আসলাম । আমি মনোনয়ন পাইনাই তাতে কোনো দু:খ নেই । আমার পিতা এ অঞ্চলের জনপ্রিয় নেতা ছিলেন ।

তিনি আরো বলেন আমার পিতা ৪০ বছর রাজনীতি করেছেন । ৪ বার এমপি ও সরকারের মন্ত্রীর দায়িত্বে ছিলেন । আমার পিতার আদর্শ বুকে লালন করে রাজনীতি করছি । তিনি নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, আমাদের মা দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য বিএনপির মনোনীত প্রার্থী ড. জালাল উদ্দিন আহমদের মার্কা ধানের শীষ প্রতিকের পক্ষে যার যার অবস্থান থেকে কাজ করেবন ।

তিনি আরো বলেন বিএনপি ক্ষ্মমতায় গেলে দেশমাতা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পাবে । বিএনপি আবার সরকার গঠন করবে । এ সময় সমবেত বিএনপির কর্মীরা তানভীর হুদার উদ্দেশ্যে শত শত নেতাকর্মীরা বিএনপির প্রার্থী ড. জালাল উদ্দিনের বিরুদ্বে বিভিন্ন শ্লোগান দিতে দেখা যায়।

এ সময় তার সাথে ছিলেন বৃহত্তর মতলব উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কামাল আহমেদ, মতলব উত্তর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সরকার, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মোঃ আলাউদ্দিন খান, জেলা বিএনপির সাবেক সদস্য ও সাবেক চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-আহবায়ক সারোয়ার মজুমদার,

জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক জাকির হোসেন হিরু, উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মোঃ মোহসিন, উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক মোঃ মোবারক হোসেন,মতলব উত্তর উপজেলা যুবদলের সাবেক আহবায়ক আবু সৈয়দ মো গোলাম রাব্বানী মামুন, মতলব উত্তর উপজেলা যুবদলের সাবেক সভাপতি মিয়া মনজুর আমিন স্বপন, সাবেক সাধারণ সম্পাদক আমির হোসেন আমু প্রমুখ।

মতলব উত্তর করেসপন্ডেন্ট
১৩ ডিসেম্বর, ২০১৮

Leave a Reply