Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / চাঁদপুরে ৩ ইউপি’র নির্বাচন সম্পন্ন
Vote pic
প্রতীকী ছবি

চাঁদপুরে ৩ ইউপি’র নির্বাচন সম্পন্ন

কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই চাঁদপুরের মতলবে ২ ইউনিয়ন ও ফরিদগঞ্জে ১ ইউনিয়ন ওয়ার্ড নির্বাচনে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। সকাল ৮টায় শুরু হয়ে ৪টা পর্যন্ত বৃষ্টি উপেক্ষা করে ভোটকেন্দ্রে ভোটারদের দীর্ঘ লাইনে ভোটগ্রহণ সম্পন্ন হয়।

সকাল থেকে প্রচন্ড বৃষ্টির মধ্যে মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন এবং মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্য পদে এবং ফরিদগঞ্জের গুপ্টি ইউনিয়নের একটি কেন্দ্রে সদস্য পদে নির্বাচন সম্পন্ন।

ভোটারা ছাতা মাথায় দিয়ে লাইনে দাঁড়িয়ে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যে ভোট দিয়েছে। সকাল ১০ টায় খাদেরগাঁও ইউনিয়নের ঘিলাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছাতা মাথায় বৃষ্টির মধ্যে ভোটারদের ভোট দিতে দেখা গেছে। সুলতানাবাদ ইউপিতে চেয়ারম্যান পদে ২ জন ও খাদেরগাঁও ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

চাঁদপুর জেলা নির্বাচন কর্মকর্তা মো.নুরুল আলম জানিয়েছেন, নির্বাচনে কোথাও অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সুষ্ঠু পরিবেশে নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে কেন্দ্রে র‌্যাব ও পুলিশ বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করছেন।

এদিকে সর্বশেষ খবরে নির্বাচনে খাদেরগাঁও ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মঞ্জুর হোসেন রিপন (নৌকা) ৫হাজার ৭শত ৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তাঁর নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী বিএনপি মনোনীত আব্দুল হাই (ধানের শীষ) ৪ হাজার ৬শত ৯৪ ভোট পেয়েছেন।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ৭ : ২৫ পিএম, ১৬ এপ্রিল ২০১৭, রোববার
এজি

Leave a Reply