Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / ২৬ লক্ষ টাকা ব্যয়ে বাকিলায় ৬টি রাস্তা পুনঃনির্মাণ
২৬ লক্ষ টাকা ব্যয়ে বাকিলায় ৬টি রাস্তা পুনঃনির্মাণ

২৬ লক্ষ টাকা ব্যয়ে বাকিলায় ৬টি রাস্তা পুনঃনির্মাণ

বর্তমান সরকার পল্লী অবকাঠামো উন্নয়নের লক্ষে স্থানীয় ইউনিয়ন পরিষদের কাচা ও আধাপাকা রাস্তাগুলোর সংস্কারের কাজে জোরদার করেছে।

তারই ধারাবাহিকতায় হাজীগঞ্জ উপজেলার সকল ইউনিয়নে লেগেছে। চলতি বছরের শুরুতে উপজেলা পল্লী উন্নয়ন বাস্তবায়ন দপ্তরের তদারকিতে কর্মসৃজন প্রকল্পের কাজ সম্পন্ন হয়।

এ বছর উপজেলার ২নং বাকিলা ইউনিয়ন পরিষদে সরকারের ২৬ লক্ষ টাকা ব্যয়ে ৩২৫ জন শ্রমিক মাটি কাটার কাজে অংশ নিয়ে ৬ টি রাস্তা পুনঃনির্মাণ করেন।

ইউপি সূত্রে জানাযায়, ২নং ওয়ার্ড দিগৈই মিজি বাড়ী হতে রাধাসার নোয়া বাড়ি ব্রিজ পর্যন্ত রাস্তা পুনঃনির্মাণ ।

৩নং ওয়ার্ড দেবপুর-রাজারগাঁও সড়ক হতে উত্তর শ্রীপুর শেখ বাড়ি পর্যন্ত রাস্তা পুনঃনির্মাণ ৫নং ওয়ার্ড আমির বাজার হতে দক্ষিণ শ্রীপুর দোয়া বাড়ি হয়ে আমির উদ্দিন হাজী বাড়ি পর্যন্ত রাস্তা পুনঃনির্মাণ ।

৬নং ওয়ার্ড চতন্তর ওজি বাড়ি থেকে দোয়া বাড়ির মন্দির পর্যন্ত।
৭নং ওয়ার্ড স্বর্ণা খামার বাড়ি রাস্তা হয়ে আশ্রাদ হাওলাদার বাড়ি পর্যন্ত ।
৯নং ওয়ার্ড মহেশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে এরশাদ চেয়ারম্যান বাড়ি হয়ে সোনামিয়া বাড়ি পর্যন্ত রাস্তা পুনঃনির্মাণ করা হয়।

এ ছয়টি রাস্তা পূর্বে খুবই নাজুক অবস্থায় ছিল বলে স্থানীয় এলাকাবাসীর দাবি। রাস্তায় মাটি পেলে ছড়া ও সমান করায় পথচারীরা খুশি ও স্থানীয় জনপ্রতিনিধিদের প্রতি কর্তৃজ্ঞতা প্রকাশ করেন।

এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী চাঁদপুর টাইমসকে বলেন, নতুন চেয়ারম্যান হিসেবে রাস্তাঘাট, ব্রিজ-কালভাটের মতো জনগণের কল্যানমূলক কাজ সম্পন্ন করতে সচেষ্ট ও তৎপর রয়েছি এবং আগামি দিনে সরকারের এসব উন্নয়নমূলক কাজ করে জনগণের সামনে বলার সুযোগ খুজতে কাজ করে যাচ্ছি।’

উপজেলা পকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম চাঁদপুর টাইমসকে বলেন, ‘কাজের গুনগত মান দেখেছি এবং ধারাবাহিকতা বজায় রাখায় স্থানীয় জনপ্রতিনিধিদেরকে ধন্যবাদ জানিয়ে সামনে সরকারের আরো অনেক অবকাঠামো উন্নয়নে এভাবে সঠিক ভাবে কাজ করার আহবান জানাই। ’

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়
আপডেট, বাংলাদেশ সময় ৩: ০৩ এএম পিএম, ১৯ এপ্রিল ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply