Home / বিনোদন / ২৩ এপ্রিল নাজনীন আক্তার হ্যাপির বিয়ে!
২৩ এপ্রিল নাজনীন আক্তার হ্যাপির বিয়ে!

২৩ এপ্রিল নাজনীন আক্তার হ্যাপির বিয়ে!

‎Wednesday, ‎22 ‎April, ‎2015  01:40:45 AM

বিনোদন প্রতিবেদক :

বর্তমান সময়ে দেশের সবচেয়ে আলোচিত চলচ্চিত্র নায়িকা নাজনীন আক্তার হ্যাপি। হ্যাপি-রুবেলের প্রেম, হ্যাপির মামলা এসব নিয়ে কম জল ঘোলা হয়নি। এবার নিজের বিয়ের খবর নিজেই জানান দিলেন আলোচিত এই নায়িকা।

আজ নতুন করে আলোচনার ঝড় তুলেছেন তার ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে। ফেসবুক স্ট্যাটাসে হ্যাপি লেখেন
“ ২৩ এপ্রিল আমার বিয়ে … সন্ধ্যা ৭টা থেকে প্রোগ্রাম…’’

বিয়ের ব্যাপারে তিনি খুবই উত্তেজিত। তিনি আরও বলতে চেয়েছেন তার বিয়ের অনুষ্ঠান সম্পূর্ন হবে গুলশান-১। তবে গুলশান-১ কোথায় হবে এবং তা পারিবারিক ভাবে কিনা এই ব্যাপারে তিনি কিছু লিখেনি।

প্রসঙ্গত, চলতি বছর জানুয়ারিতে ক্রিকেটার রুবেল হোসেনের বিরুদ্ধে মামলা করে আলোচনায় আসেন নবাগতা চিত্রনায়িকা হ্যাপি।

বিয়ের প্রতিশ্রুতিতে দৈহিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগে মিরপুর থানায় গত বছরের ১৩ ডিসেম্বর রুবেলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন হ্যাপি। সে মামলায় রুবেলকে কারাগারেও যেতে হয়। পরে জামিনে বেরিয়ে বিশ্বকাপে খেলতে যান রুবেল। এরপরও রুবেলের জামিন বাতিলের বিষয়ে হাইকোর্টে একটি আবেদন করেছিলেন হ্যাপি। আগামী ৫ এপ্রিল ওই আবেদনের শুনানি হওয়ার কথা রয়েছে।

তবে রুবেলের দুর্দান্ত বোলিংয়ে ইংল্যান্ডকে হারিয়ে বাংলাদেশ কোয়ার্টার ফাইনালে ওঠার পর গত মঙ্গলবার ১০ মার্চ সুপ্রীমকোর্টের আইনজীবী কুমার দেবুল দে জানান, রুবেলের বিরুদ্ধে হ্যাপির মামলা পরিচালনা থেকে তিনি সরে দাঁড়িয়েছেন। হ্যাপিও ওই দিন রুবেলের বিরুদ্ধে তার দায়ের করা মামলা প্রত্যাহারের ঘোষণা দেন।

চাঁদপুর টাইমস : এমআরআর/2015

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : https://www.facebook.com/chandpurtimesonline/likes