Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ‘২০১৮ সালের মার্চের মধ্যেই ফরিদগঞ্জের প্রতি ঘরে বিদ্যুৎ’
Samsul Hoque Bhuyan
ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া

‘২০১৮ সালের মার্চের মধ্যেই ফরিদগঞ্জের প্রতি ঘরে বিদ্যুৎ’

ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়া এমপি জানিয়েছেন, ‘২০১৮ সালের মার্চ মাসের মধ্যেই ফরিদগঞ্জের প্রতিটি ঘরে বিদ্যুৎ সংযোগ পৌঁছে যাবে।’

উপজেলার ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের কড়ৈতলী, পৌরসভার আংশিক, চরবসন্ত, খুরুমখালী ও জামালপুর গ্রামে ৫’শ ১৫ জন গ্রাহকের নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধনকালে তিনি এ কথা জানান।

এমপির উদ্বোধন করা ৮.৬৫ কি. লাইনের মোট আবাসিক গ্রাহক ৪’শ ৮৭ জন, বাণিজ্যিক ২১টি ও দাতব্য প্রতিষ্ঠানে ৭টি সংযোগ প্রদান করা হয়েছে। এই নতুন লাইন নির্মানে সরকারের ব্যায় হয়েছে ১ কোটি ২৯ লক্ষ ৭৮ হাজার টাকা।
তিনি আরো বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে দ্রুত গতিতে এগিয়ে চলছে। বর্তমান সরকার নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মান করছে। নির্দিষ্ট সময়ের আগেই পদ্মা সেতুর পূর্ণ নির্মাণ কাজ শেষ হবে। ’

ইউনিয়ন আ’লীগের সভাপতি শওকত বিএসসির সভপিতত্বে ও ইউপি সদস্য আলী হায়দার উজ্জল পাটওয়ারীর পরিচালনায় অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন পল্লী বিদ্যুতের এজিএম জুয়েল দাস, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুুর রহমান রানা, মহিলা ভাইস চেয়ারম্যান রীনা নাসিরন, পল্লী বিদ্যুতের পরিচালক আলীমে আজম রেজা, বিশিষ্ট আ’লীগ নেতা দেলোয়ার হোসেন পাটওয়ারী, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক হাজী সফিকুর রহমান, বিল্লাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুব আলম সোহাগ, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, প্রমুখ।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ
আপডেট, বাংলাদেশ সময় ২: ৩৩ এএম, ৯ এপ্রিল ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply