Home / উপজেলা সংবাদ / ‘২০১৭’র মধ্যে উপজেলার প্রতি ঘরে বিদ্যুৎ পৌঁছে যাবে’
‘২০১৭’র মধ্যে উপজেলার প্রতি ঘরে বিদ্যুৎ পৌঁছে যাবে’
ফাইল ছবি

‘২০১৭’র মধ্যে উপজেলার প্রতি ঘরে বিদ্যুৎ পৌঁছে যাবে’

মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও কাচিয়ারা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি

মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নে কাচিয়ারা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেন, ২০১৭ সালের মধ্যেই উপজেলার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হবে। এই এলাকার পিতামর্দী বাজারে ব্যাংকের শাখা স্থাপন এবং উন্নয়নবঞ্চিত এ অঞ্চলের রাস্তাঘাট পাকাকরণের ব্যবস্থা করা হবে।

তিনি আরো বলেন, এখান থেকে ১২ কিমি দূরে ছাত্র-ছাত্রীদের কলেজে যেতে হয় তাই তাদের এ ভোগান্তি লাঘবের জন্যে কাচিয়ারা উচ্চ বিদ্যালয়কে কলেজে উন্নতি করা হবে। চলমান উন্নয়ন কাজ নি¤œমানের হলে সং্িশ্লদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি তছলিম মিয়া।

এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) কানিজ ফাতেমা, উপজেলা চেয়ারম্যান সিরাজুল মোস্তফা তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, আব্দুর রাজ্জাক মাস্টার, মো: শাহাজান প্রধান প্রমুখ। এসময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো: হুমায়ুন কবির, মতলব পৌর মেয়র আওলাদ হোসেন লিটন, ছেংগারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জর্জ, উপজেলা ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, জনসংযোগ কর্মকর্তা মো: ফারুক দেওয়ান,মন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা মো: তমিজ উদ্দিন, মতলব দক্ষিণ থানার অফিসার্স ইনচার্জ মো: কুতুব উদ্দিন, ফতেপুর পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

|| আপডেট: ০৯:০৮ অপরাহ্ন, ২৬ ফেব্রুয়ারি ২০১৬, শুক্রবার

এমআরআর