Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জ পৌর কমিউনিটি পুলিশিংয়ের ওয়ার্ড কমিটি গঠন
Comiunity-policing

ফরিদগঞ্জ পৌর কমিউনিটি পুলিশিংয়ের ওয়ার্ড কমিটি গঠন

চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভার ৪ ও ৫ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং এর কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (২৬ জুন ২০১৮ খ্রি.) বিকালে বড়ালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে র‌্যালি ও আলোচনা সভা শেষে উক্ত কমিটি গঠন করা হয়।

পৌরসভা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আয়োজিত উক্ত কর্মসূচিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ থানার ওসি মো. শাহ আলম এলএলবি।

পৌর সভা কমিউনিটি পুলিশিং এর সভাপতি জায়েদুল ইসলাম বাবুল পাটওয়ারীর সভাপতিত্বে ও উপজেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক সুলতান আহম্মেদ রিপনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক ও কাউন্সিলর মো. জামাল উদ্দিন।

এসময় আরো উপস্থিত ছিলেন পৌর কমিউনিটি পুলিশিং সহ-সভাপতি আহসান উল্ল্যাহ দেওয়ান, ডা. শহীদ, কোষাধক্ষ্য রাসেল, সাইফুল ইসলাম, জাকির হোসেন, আমির হোসেন নয়ন প্রমুখ।

আলোচনা সভা শেষে সারওয়ার আহম্মেদকে সভাপতি, মো. আব্দুর রবকে সিনিয়র সহ-সভাপতি ও মো. মোস্তফা কামালকে সাধারণ সম্পাদক করে ৪নং ওয়ার্ডের ১১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করা হয়।

এছাড়া মো. জহিরুল ইসলাম বাবুকে সভাপতি, মো. মাহফুজ রানাকে সহ-সভাপতি ও শফিকুর রহমান মাষ্টারকে সাধারণ সম্পাদক করে ৫নং ওয়ার্ডের ১১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply