Home / খেলাধুলা / ১৩৩ রানেই অল আউট হল পাকিস্তান
নিউজিল্যান্ডের বিপক্ষে ১৩৩ রানেই অল আউট হল পাকিস্তান

১৩৩ রানেই অল আউট হল পাকিস্তান

নিউজিল্যান্ড-পাকিস্তান সিরিজ ম্যাচে ১৩৩ রানেই অল আউট হল পাকিস্তান ।

বৃষ্টিতে প্রথমদিন ভেসে যায় নিউজিল্যান্ড-পাকিস্তানের মধ্যকার ক্রাইস্টচার্চ টেস্টে। আর দ্বিতীয় দিন নিউজিল্যান্ডের অভিষিক্ত পেসার কলিন ডি গ্র্যান্ডহোমের বোলিং তোপে মাত্র ১৩৩ রানেই গুটিয়ে যায় মিসবাহ উল হকের দল।

১৫ বছর পর নিউজিল্যান্ডের বিপক্ষে এত কম রানে অল আউট হল পাকিস্তান। এর আগে একই ম্যাচের দুই ইনিংসে যথাক্রমে ১০৪ ও ১১৮ রানে অলআউট হয়েছিল পাকিস্তান।

টসে হেরে টেস্টের দ্বিতীয় দিন ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে সফরকারীরা। আজহার আলী ও সামি আসলামের ৩১ রানের উদবোধনী জুটি ভাঙেন গ্র্যান্ডহোম। এই টেস্ট দিয়েই অভিষেক ঘটা গ্র্যান্ডহোমের বলে ব্যক্তিগত ১৫ রানে সাজঘরে ফেরেন আজহার।

অভিষিক্ত কলিন ডি গ্র্যান্ডহোম একাই তুলে নেন ছয় উইকেট।

দলীয় ৫৩ রানে ফিরে যান আরেক ওপেনার আসলাম। ব্যক্তিগত ১৯ রানে টিম সাউদির শিকার হন তিনি। এরপর বাবর আজম, ইউনিস খান, আসাদ শফিক, সোহেল খান ও রাহাত আলীকেও সাজঘরে পাঠান অভিষিক্ত গ্র্যান্ডহোম। একাই তুলে নেন পাকিস্তানের ছয় উইকেট।

গ্র্যান্ডহোমের বোলিং ফিগার ছিল এরকম- ১৫.৫-৫-৪১-৬। যা অভিষেকে নিউজিল্যান্ডের পক্ষে সেরা বোলিং ফিগার। পাকিস্তানের বাকি চার উইকেট ভাগাভাগি করে নেন টিম সৌদি ও ট্রেন্ট বোল্ট। পাকিস্তানের পক্ষে সর্বোচ্চ ৩১ রান আসে অধিনায়ক মিসবাহর ব্যাট থেকে। এটা ছিল টেস্ট অধিনায়ক হিসেবে মিসবাহ উল হকের ৫০তম ম্যাচ।(প্রিয়.কম)

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ০৩:১০ পি,এম ১৮ নভেম্বর ২০১৬,শুক্রবার
ইব্রাহীম জুয়েল

Leave a Reply