Home / বিনোদন / ‘হ্যাপী আর আমাতুল্লাহ কখনও এক নয়’
'হ্যাপী আর আমাতুল্লাহ কখনও এক নয়'

‘হ্যাপী আর আমাতুল্লাহ কখনও এক নয়’

কেউ যদি আমাতুল্লাহকে “হ্যাপী” ভাবে তাহলে বড় সড় একটা ভুল হবে। হ্যাপী আর আমাতুল্লাহ কখনও এক নয়। যারা আমাকে আগে চিনতো বা জানতো,তারা আমাতুল্লাহকে চেনেনা বা জানেনা। কথাগুলি ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন সাবেক অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি।

তার ফেসবুক স্ট্যাটাসটি চাঁদপুর টাইমস পাঠকদের জন্য হুবুহু তুলে ধরে হলো।

‘কেউ যদি আমাতুল্লাহকে “হ্যাপী” ভাবে তাহলে বড় সড় একটা ভুল হবে। হ্যাপী আর আমাতুল্লাহ কখনও এক নয়। যারা আমাকে আগে চিনতো বা জানতো,তারা আমাতুল্লাহকে চেনেনা বা জানেনা।

তারা যদি “হ্যাপী” ভেবে আমাতুল্লাহকে জাজ করে তাহলে সত্যিই মারাত্মক ভুল হবে।আমাতুল্লাহ কোনো কিছু ভাবার-ই বাইরে।আমাতুল্লাহ শুধুই আল্লাহর এক সামান্য বান্দি।

হ্যাপী মেয়েটার বোকামি,সরলতাগুলো মনে আসলে মনে হয়, আমি আমাতুল্লাহ, হ্যাপীকে ডেকে বলি,

” হ্যাপী তোমার মনের সরলতা কেউ দেখেনি,সবাই তোমার দোষ খুজেছিল,সত্যিই টা কেউ বিশ্বাস করেনি,সবার সবগুলো আঙ্গুল তোমার দিকেই ছিল,তোমার পাশে কেউ ছিল না,সবাই তোমার অনূভুতি নিয়ে শুধু তামাশা-ই করতো,কতগুলো মাস তুমি রাতে ঘুমাওনি ঐ একটানা না ঘুমানোর গল্প তুমি একাই জানো, চোখের পানি কিভাবে মাপে? কেজিতে নাকি লিটারে?মেপেছো তুমি?,প্রতারিত হওয়ার কষ্টে তো একবার ৬০ টি পাওয়ারফুল ঘুমের ওষুধ খেয়ে মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছিলে,কেমন লেগেছিল যখন হাসপাতালে গলার মধ্যে মোটা নল দিয়ে বিষ বের করেছিল?খুব কষ্ট তাই না? কেমন লেগেছিল যখন বিশ্বাস ভেঙ্গে গিয়েছিল? তার চেয়ে বেশি কষ্ট তাই না?

একটা ব্যাপার খেয়াল করেছো? তোমার রবকে তুমি ভুলে গিয়েছিলে,তবুও তোমাকে তোমার রব কতটা ভালবেসে কাছে টেনে নিয়েছেন!কতটা ভালবেসে দুনিয়ার মোহাব্বত তোমার অন্তর থেকে বের করে দিয়েছেন ! কতটা ভালবেসে পবিত্র মানুষগুলোর অন্তরে তোমার জন্য ভালবাসা পয়দা করে দিয়েছেন! সুবাহানআল্লাহ! কতটা ভালবেসে তোমাকে আল্লাহ তার নূরের পথের সন্ধান দিয়েছেন!
তুমি ভাগ্যবতী হ্যাপী, আর এজন্যই তুমি আজ আমাতুল্লাহ!

আমাতুল্লাহ কেবল আমার আল্লাহ-ই করেছেন,আল্লাহ দিয়েছেন।কোন ইনসান এর ক্ষমতা নেই সঠিক পথের সন্ধান দেওয়া যদি পরম করুনাময় আল্লাহ না চান।
আমি তো আমার আল্লাহর সাথে গভির প্রেমের সম্পর্ক করতে চাই,আর দুনিয়ার সাথে সম্পর্ক ত্যাগ করতে চাই, কবুল করার মালিক আল্লাহ!কিছু মানুষ হাজার রকম পন্থা অবলম্বন করেও কিছুই করতে পারবেন না ইনশাআল্লাহ! প্রায় এটা ওটা কানে আসে,নানান রকম নিউজ! কিছু লোক কি এখনো ভাবে আমি হ্যাপী?

আল্লাহ তাদের হেদায়েত দান করুন। আমি আমাতুল্লাহ আমি আমার আল্লাহকে ভালবাসি,আমার রাসুলকে ভালবাসি আমার উচিত নয় তাদের এমন মূর্খতায় রাগ করা। তাই কিছু বলতে ইচ্ছা করে না। আমার প্রতিদান তো স্বয়ং আমার আল্লাহর জিম্মায় রয়েছে,আখিরাতে পাব ইনশাআল্লাহ!

আমাকে শুধু আমার রব আমার আল্লাহ চেনেন। আলহামদুলিল্লাহ! আমার আল্লাহর খুশির জন্যই স্বপ্ন দেখি,আমার এমন একজন স্বামী হবে যাকে দেখে আমার আমার রবের কথা স্মরন হবে, যে আমাকে আওয়াল ওয়াক্তে নামাজ আদায়ের জন্য তাগাদা দিবে,আমার পর্দা নিয়ে আমার চেয়েও চিন্তিত থাকবে,আমার হক আদায়ে সচেষ্ট থাকবে,তার তাকওয়া দেখে আমারও আল্লাহর প্রতি ভয় বাড়বে ইনশাআল্লাহ!

আর আমিও তাকে ভালবাসবো আমার আল্লাহর খুশির জন্য, অনেক বেশি ভালবাসবো ইনশাআল্লাহ! সেই ভালবাসা হবে আল্লাহর পক্ষ হতে বিশেষ নিয়ামত। আমার গর্ভে জন্ম নিবে দ্বীনের দায়ী, হাফেজ, আলেম, মুফতি, শায়েখ, ক্বারী ইনশাআল্লাহ’

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ০৬:৪০ পিএম, ১০ জুন ২০১৬, শুক্রবার
ডিএইচ

Leave a Reply