Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / হানাফিয়া উচ্চ বিদ্যালয় কমিটির সদস্যদের পদত্যাগ
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

হানাফিয়া উচ্চ বিদ্যালয় কমিটির সদস্যদের পদত্যাগ

চাঁদপুর সদর উপজেলার হানাফিয়া উচ্চ বিদ্যালযের ম্যানেজিং কমিটির সভাপতি পদে গত ১১জানুয়ারী/১৭ বুধবার বিদ্যালয়ের অফিস কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম সাইফুল হক।

নির্বাচনে সভাপতি পদে মোঃ আলমগীর হোসেন সরকার ও মোঃ মুজিবুুর রহমান খান প্রতিদ্বন্দ্বিতা করেন।

নির্বাচনে মোট ভোটার ৯জন। নির্বাচনে আলমগীর হোসেন সরকার ৫ ভোট ও মুজিবুর রহমান ৪ ভোট পায়। বিকেলে নির্বাচনে বিজয়ীর নাম ঘোষনার সাথেই কমিটির ৭ জন সদস্য প্রিজাইডিং অফিসারের নিকট তাদের পদত্যাগপত্র দাখিল করেন এবং রেজুলেশনে স্বাক্ষর করতে অস্বীকৃতি প্রকাশ করেন।

এতে করে প্রিসাইডিং অফিসার নির্বাচনের ফলাফল ঘোষনা করতে ব্যর্থ হন।

এ বিষয়ে প্রিজাইডিং অফিসার কুমিল্লা শিক্ষা বোর্ডে প্রতিবেদন দাখিল করেছেন।

পদত্যাগকৃত সদস্যরা হচ্ছেন, দাতা সদস্য মুজিবুর রহমান খান, সাধারন শিক্ষক সদস্য সফিকুল আলম চৌধুরী, হীরা খাতুন, সংরক্ষিত মহিলা শিক্ষক সদস্য আয়েশা ইয়াছমিন, অভিভাবক সদস্য শহিদুল হক সেলিম, এড.মনির হোসেন, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য নাজমা বেগম।

বুধবার বিকেলে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম সাইফুল হকের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘যেহেতু ৯ সদস্যের মধ্যে ৭জন সদস্যই পদত্যাগ করেছেন, তাই রেজুলেশন করা সম্ভব হয় নাই। এই মর্মে আমি বোর্ডে প্রতিবেদন দাখিল করেছি।’

এই নির্বাচন নিয়ে মহামায়া এলাকায় দু’গ্রুপের মুখোমুখি অবস্থান ও মোবাইলে প্রধান শিক্ষক খোরশেদ আলম মোল্লাকে জীবন নাশের হুমকির প্রেক্ষিতে বুধবার সন্ধায় চাঁদপুর মডেল থানায় সাধারন ডায়রী করেছেন। যার নং-৯৫২ তাং ১৮/০১/২০১৭ইং।

করেসপন্ডেন্ট
।। আপডটে, বাংলাদশে সময় ২ : ২০ এএম, ১৯ জানুয়ারি ২০১৭ বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply