Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ ১১ ইউনিয়নে নৌকা প্রতীক পেলেন যারা

হাজীগঞ্জ ১১ ইউনিয়নে নৌকা প্রতীক পেলেন যারা

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন কেন্দ্রীয় কার্যালয় থেকে ঘোষণা করা হয়েছে।

হাজীগঞ্জ উপজেলার ১২টি ইউনিয়নের মধ্যে ১১টি ইউনিয়নের আওয়ামী লীগের নৌকার মাঝির দায়িত্ব পেলেন যারা তারা হচ্ছেন প্রথমে ১নং রাজারগাঁও ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ. হাদী মিয়া, ২নং বাকিলা ইউনিয়নে বর্তমান আওয়ামী লীগের সভাপতি ইউসুফ পাটওয়ারী, ৩নং কালচোঁ ইউনিয়নে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানিক হোসেন প্রধানীয়া, ৪নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও থানা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য আবু নছর (মিন্টু) পাটওয়ারী, ৫নং সদর ইউনিয়নে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান মীর, ৬নং বড়কূল ইউনিয়নে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন মিজি, ৭নং বড়কূল পশ্চিম ইউনিয়নে আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন গাজী, ৮নং হাটিলা পূর্ব ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক সোহরাব হোসেন মিজি, ৯নং গন্ধর্ব্যপুর উওর ইউনিয়নে আওয়ামী লীগের সাবেক সভাপতি রফিকুল্লাহ (মিলিটারি), ১০নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে সাবেক চেয়ারম্যান ও বর্তমান আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন বাচ্চু ও ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়নে সাবেক চেয়ারম্যান ও থানা আওয়ামী লীগের সদস্য জাকির হোসেন লিটু ।

প্রসঙ্গত, এবারই প্রথম উপজেলার ৩টি ইউনিয়ন পরিষদ থেকে ১২টি গ্রাম নিয়ে দ্বাদশ গ্রাম ইউনিয়ন ঘোষণা হলেও পূর্ণ ভোটার তালিকা ও সীমানা জটিলতার কারণে নির্বাচন হচ্ছে না। যে কারণে ওই ইউনিয়নের কোন নৌকার কান্ডারীর নাম ঘোষণা করা হয়নি।

এদিকে উপজেলার ইউনিয়নগুলোতে চূড়ান্ত খবর ছড়িয়ে পড়লে আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়। এ আনন্দে ইউনিয়নের নেতাকর্মীরা মিষ্টিমুখ করেন। তবে এর কিছু ভিন্ন রূপ দেখা যায় মনোনয়ন বঞ্চিত নেতাকর্মীদের মাঝে।

||আপডেট: ০৭:১৭ অপরাহ্ন, ১৯ মার্চ ২০১৬, শনিবার

এমআরআর