Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ সাবেক পৌর মেয়রের প্রথম স্ত্রীর ইন্তেকাল
Shok News

হাজীগঞ্জ সাবেক পৌর মেয়রের প্রথম স্ত্রীর ইন্তেকাল

চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভার দু’বারের সাবেক মেয়র ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ¦ আবদুল মান্নান খাঁন বাচ্চু’র প্রথম স্ত্রী জাহানারা বেগম (৭০) রোববার (৮ মে) সকাল ১১টায় ঢাকা পপুলার হাসপাতালে শেষ নিঃস্বাশ ত্যাগ করেন ।

পারিবারিক সূত্রে জানা যায়, জাহানারা বেগম দীর্ঘ দিন ধরে কিডনী জনিত রোগে ভুগছিলেন । মৃত্যুকালে তিনি স্বামী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্যা গুনগ্রাহী রেখে গেছেন ।

রোববার বাদ মাগরিব খেয়াঘাট জামে মসজিদে প্রথম জানাযা,বাদ এশা হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে দ্বিতীয় জানাযা এবং মরহুমের স্বামীর নিজ বাড়ি রান্ধুনীমুড়া গ্রামের মসজিদে ৩য় জানাযা শেষে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয় । মরহুমার জানাযায় হাজীগঞ্জের বিশিষ্টজনরা অংশগ্রহণ করেন।

সাবেক এ মেয়রের প্রথম স্ত্রী জাহানারা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীর উওম, সাবেক সাংসদ এম এ মতিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আ. রশিদ মজুমদার, শহর আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপন, জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জি. মমিনুল হক, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গাজী মো. মাঈন উদ্দিন, উপজেলা বিএনপির সফল আহবায়ক ড. মো. আলমগীর কবির পাটওয়ারী ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সৈয়দ আহম্মেদ খসরু ।

এ সময় তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ করেসপন্ডেন্ট [/author]