Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতি নির্বাচন

হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতি নির্বাচন

 প্রেস বিজ্ঞপ্তি :

বুধবার হাজীগঞ্জ উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে।

হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে সকাল ১০থেকে দুপুর ২টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলাকালে ৪১জন ভোটারের মধ্যে ৩৪জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে।

বুধবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে সভাপতি পদে প্রার্থী মেহেদী হাছান সর্দার তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলে অপর প্রার্থী মো. সাইফুল ইসলাম বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে নির্বাচিত হয়।

সাধারণ সম্পাদক পদে ভোটারদের প্রত্যক্ষ ভোটে মো. নজরুল ইসলাম জসিম ও সাংগঠনিক সম্পাদক পদে মো. গাজী মহিউদ্দিন নির্বাচিত হয়।

নির্বাচন চলাকালীন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শেখ মুর্শিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) আব্দুল হানিফ, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. শাহআলম এলএলবি, ওসি (তদন্ত) মিজানুর রহমান পাটওয়ারী, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া আক্তার রুবি পরিদর্শন করেন।

হাজীগঞ্জ উপজেলার সাংবাদিকদের প্রাণের সংগঠন সাংবাদিক কল্যাণ সমিতির এ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশানারের দায়িত্ব পালন করেন, হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ইকবালুজ্জামান ফারুক ও সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রতিনিধি কাজী হারুন অর রশিদ।

নির্বাচন কমিশনকে সার্বিক সহযোগিতা করেন হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য, সাবেক সভাপতি ও দৈনিক যায়যায়দিন পত্রিকার হাজীগঞ্জ সংবাদদাতা জহিরুল ইসলাম লিটন, দৈনিক ইলশেপাড়ের বিশেষ প্রতিনিধি এসএমচিশতি ও সাপ্তাহিক নতুনের ডাকের সম্পাদক মহিউদ্দিন আল আজাদ।

এছাড়াও অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি মো. খোরশেদ আলম ও মো. জাহিদুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক পদে জহিরুল ইসলাম জয়, অর্থ সম্পাদক মাহমুদ পারভেজ, দপ্তর সম্পাদক শরীফ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আক্তার হোসেন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শহীদুল ইসলাম, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক কাজী ইউনুস।

চাঁদপুর টাইমস/প্রতিনিধি/এএস/এমআরআর/২০১৫।

আপডেট: ০৯:১৫ অপরাহ্ন,  ১৭ জুন ২০১৫, বুধবার

 

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না