Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ-শাহরাস্তি আসন পুনরুদ্ধার করতে চাই : ইঞ্জি. মমিন
Einginear Momin

হাজীগঞ্জ-শাহরাস্তি আসন পুনরুদ্ধার করতে চাই : ইঞ্জি. মমিন

কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাবেক সভাপতি লায়ন ইঞ্জি.মমিনুল হক আগামি সংসদ নির্বাচনে দলীয়-নেতাকর্মীদের সাথে নিয়ে হাজীগঞ্জ-শাহারাস্তি এ আসন পুনরুদ্ধার করতে চান। এ জন্য দলের মধ্যে বিরোধ নিরসন করে এক হয়ে আগামি নির্বাচনের জন্য কাজ করার আহবান জানিয়েছেন।

শনিবার (১৭ জুন) বিকেলে হাজীগঞ্জ উপজেলার ৭নং বড়কূল পশ্চিম ইউনিয়ন বিএনপির উদ্যোগে রামচন্দ্রপুর ভূঁইয়া একাডেমী মাঠে শহীদ জিয়ার ৩৬ তম শাহাদাৎ বার্ষিকী ও ইফতার মাহফিল প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।

বক্তব্যে তিনি বরেন, ‘এরইমধ্যে আওয়ামীলীগ তাদের জনপ্রিয়তা শূন্যের কাতারে পৌঁছে গেছে, তাই আবারো নীল নকশার মধ্যে দিয়ে আরেক বার ক্ষমতায় আসতে চায়। গণতন্ত্র পুনরুদ্ধারে আগামি নির্বাচনে বিএনপি সেই সুযোগ দিবে না।’

স্থানীয় বিএনপির সভাপতি সাইফুল ইসলাম মাস্টারের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক বিল্লাল হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি নেতা মোজাম্মেল হক মোহন,মোহাম্মদ হোসেন মোল্লা, মাও.নজরুল ইসলাম, আবু সুফিয়ান রানা, নাদিম উল্ল্যাহ নাদিম, বিল্লাল হোসেন বেলাল, যুবনেতা নাফের শাহ, হূমায়ন কবির সুমন, রাশেদ আলম হীরা, ছাত্র নেতা আবু সায়েম মিয়াজী, সাজ্জাদ হোসেন সোহেল, শহিদুল ইসলাম,আবুল তফাদার,মাহামুদুল বাসার,মাহাফুজুর রহমান রবিন, ফয়সাল হোসেন, সাইফুল হাসান, টগর, ইকবাল ও রাব্বি, ইউনিয়ন ছাত্রনেতা মো.রাহাত,কাউসার মোল্লা প্রমুখ।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়
: আপডেট, বাংলাদেশ সময় ১০: ০০ পিএম, ১৭ জুন ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply