Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ যুবলীগের ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা
হাজীগঞ্জ যুবলীগের ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা

হাজীগঞ্জ যুবলীগের ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা যুবলীগের ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (৮ জুলাই) বিকালে স্থানীয় রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

উপজেলার ১৩ ইউনিয়ন যুবলীগের সভাপতি সাধারন সম্পাদকসহ উপজেলা যুবলীগের সকল নেতৃবৃন্দ উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা যুবলীগের আহবায়ক জহিরুল ইসলাম মামুন বলেন, হাজীগঞ্জের রাজনৈতিতে অবৈধ প্রক্রিয়া যুবলীগের কোন কমিটি ঘোষনা করা হলে রাজপথে জবাব দেওয়া হবে। উপজেলা যুবলীগের সকল ইউনিট শক্তিশালী এক ও অভিন্ন হয়ে রাজনীতি করে যা আওয়ামীলীগের কিছু নেতা দেখতে না পেরে অবৈধ প্রন্থা খুজে বেড়াচ্ছে। আমরা বঙ্গবন্ধু ও শেখ হাসিনা এবং মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপির অনুসারিতে রাজনীতি করি। উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক মাসুদ ইকবাল নেতাকর্মীদের উর্দেশ্যে বলেন, গুঞ্জনে কান দিবেন না, সাংগঠনিক প্রক্রিয়া যা যা করা দরকার আমরা তা গ্রহন করবো।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সদস্য, রাকিব হোসেন, সিরাজুল ইসলাম রাসেল,জসিম উদ্দিন, পিন্টু সাহা, বিশ্বজীৎ, বাকিলা ইউনিয়ন যুবলীগের সভাপতি নজরুল ইসলাম নজু,কালচোঁ ইউনিয়নের সভাপতি শফিকুর রহমান,সাধারন সম্পাদক কামরুল ইসলাম,কালচোঁ দক্ষিন ইউনিয়নের সভাপতি মিকন, সদর পূর্ব ইউনিয়নের সভাপতি ফারুক খান,সম্পাদক ইউসুফ প্রধানীয়া সুমন,সদর পশ্চিম ইউনিনের সভাপতি মনির হোসেন,সম্পাদক শাহিন, বড়কূল পূর্ব ইউনিয়নের সভাপতি এনায়েত করিম ইছহাক,সম্পাদক মজিবুর রহমান,হাটিলা পূর্ব ইউনিয়নের সভাপতি জহিরুল ইসলাম,সম্পাদক রফিকুল ইসলাম,গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের সভাপতি মুনছুর আহম্মেদ বিপ্লব,গন্ধব্যপুর দক্ষিন ইউনিয়নের সভাপতি জহির, সম্পাদক আবুল কালাম বাদশা,হাটিলা পশ্চিম ইউনিয়নের সম্পাদক শাহাদাৎ হোসেন মিশু প্রমুখ।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ০০ পিএম, ৭ জুলাই ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply