Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / ‘হাজীগঞ্জ মডেল কলেজ জাতীয়করণে আর বাধা নেই’
‘হাজীগঞ্জ মডেল কলেজ জাতীয়করণে আর বাধা নেই’

‘হাজীগঞ্জ মডেল কলেজ জাতীয়করণে আর বাধা নেই’

বাংলাদেশ সরকারের নৌ পরিবহন মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও হাজীগঞ্জ-শাহারাস্তি নির্বাচনী এলাকার সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি বলেছেন, ‘শ্রেষ্ঠ বিদ্যাপীঠ হিসাবে হাজীগঞ্জ মডেল কলেজ জাতীয়করণে আর কোন বাধা নেই। বাকি একাডেমিক উন্নয়নমূলক কাজ সম্পন্ন করতে ইতোমধ্যে টেন্ডার প্রক্রিয়াধীন রয়েছে। তাছাড়া যে কোন কাজে আমার সহযোগিতা থাকবে।’

সোমবার হাজীগঞ্জ মডেল কলেজের ৩০ বছর পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কলেজ সম্পর্কে তিনি আরো বলেন, ‘হাঁটি হাঁটি পা পা করে হাজীগঞ্জ মডেল কলেজ ৩০ বছর পূর্তিতে সফলতা ধরে রেখেছে। যেখানে প্রতিবছর হাজার হাজার শিক্ষার্থী ভাল ফলাফল করে বের হচ্ছে। আমি এ কলেজের সফলতা কামনা করি।’

একইদিন বিকালে ডা. এমজি ফেরদৌস হসপিটাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার উদ্ধোকালে বলেন, সরকারের পাশাপাশি প্রাইভেট হাসপাতালগুলো মানব সেবায় ভূমিকা রেখে আসছে। বর্তমানে প্রযুক্তি অনেক দূর এগিয়ে গেছে, কিন্তু সেই সাথে আমাদের মন মানুষিকতাও এগিয়ে নিতে হবে। তাহলে সমাজ থেকে মাদক ,জঙ্গিবাদ,বাল্য বিবাহ রোধসহ নানা অসামাজিক কার্যকালাপ বন্ধ হবে। তার জন্য জনপ্রতিনিধিসহ রাজনৈতিক নেতৃবৃন্দ এসব অপরাধ নিমূলে কাজ করতে হবে। আমি ব্যক্তিগত ভাবে এসব অসামাজিক কার্যকালাপে ছাড় দেইনি কোন দিন দিবও না। আমার সরকারের উন্নয়ন ধরে রাখতে দলের নেতাকর্মীদের সর্বাতক সহযোগিতা কামনা করেন তিনি।

হাজীগঞ্জ মডেল কলেজের ৩০ বছর পূর্তি অনুষ্ঠানে কলেজের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহাবুবুউল আলম মজুমদারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ ড.মো.আলমগীর কবির পাটওয়ারী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম, হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আব্দুর রশিদ মজুমদার, পৌর মেয়র আ স ম মাহাবুব উল আলম লিপন, শাহারাস্তি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফরিদউদ্দিন, পৌর মেয়র আ. লতিফ মিয়া,হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গাজী মো.মাঈনুদ্দিন ও পৌর সাধারন সম্পাদক সৈয়দ আহম্মদ খসরু,।

এ সময় তার সফর সঙ্গী হিসেবে উপস্তিত ছিলেন,হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আহসান হাবীব অরুন,অফিসার ইনচার্জ জাবেদুল ইসলাম, হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলী আশ্রাফ দুলাল, যুগ্ন-সাধারন সম্পাদক সমীর লাল দক্ত,সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদ,তথ্য ও গবেণনা সম্পাদক আবু তালেব লিঠন, সদস্য ও বাকিলা ইউনিয়নের চেয়ারম্যান মাহাফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী, হাজীগঞ্জ শহর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সূজন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক নাহিদুল ইসলাম সোহেল, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু ইউসুফ মোহন গাজী,শহর ছাত্রলীগের সভাপতি জাকির হোসেন সোহেল, সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বীসহ বিভিন্ন ইউনিয়নের দলীয় নেতৃবৃন্দ।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়
: আপডেট, বাংলাদেশ সময় ০৩: ৪৫ পিএম, ১৪ মার্চ ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply