Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ প্রেস ক্লাব ও নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময়
হাজীগঞ্জ প্রেস ক্লাব ও নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময়

হাজীগঞ্জ প্রেস ক্লাব ও নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময়

হাজীগঞ্জ প্রেস ক্লাবের সাথে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহবুবুল আলম মজুমদার মত বিনিময়সভা সোমবার (২৪ অক্টোবর) সকাল ১০ টায় উপজেলা ই-সেন্টারে অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, ‘সমাজ থেকে মাদক,বাল্য বিবাহ, ইভটিজিংসহ নানা তথ্য প্রদানে সাংবাদিকদের সহযোগিতা চাই। বর্তমান সরকারের অনেক উন্নয়নমূলক কার্যক্রম রয়েছে যা সঠিকভাবে বাস্তবায়নে সাংবাদিকদের অনেক ভূমিকা রয়েছে।’

মাহবুবুল আলম মজুমদার আরো বলেন, ‘আমাদের সবাইকে পরিস্কার পরিচ্ছন্নভাবে চলতে হবে। এ জন্য ঘর থেকে শুরু করে সকল শিক্ষা-প্রতিষ্ঠানে এর গুরুত্ব বাড়াতে হবে। কেউ নিজ দায়িত্ব এড়িয়ে চললে এক বিন্দু ছাড় দিতে আমি রাজি নই। শুনামের সহিত এ উপজেলা কাজ করে যেতে চাই। তার জন্য আমি আবারো সবচেয়ে বেশি সাংবাদিকদের সহযোগিতা কামনা করছি।’

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, প্রেস ক্লাবের সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, সাধারণ সম্পাদক কামরুজ্জামান টুটুল, যুগ্ন-সাধারণ সম্পাদক এনায়েত মজুমদার, সাংগঠনিক সম্পাদক গাজী মো.নাছির উদ্দিন, কার্যকারী সদস্য খালেকুজ্জামান শামীম, শাখওয়াত হোসেন, মনিরুজ্জামান বাবলু, জহিরুল ইসলাম জয় ও সিফাত রহমান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ছাড়াও অনুষ্ঠানে উপস্তিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহ্আলী রেজা আশ্রাফী, বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম ও কৃষি কর্মকর্তা নয়ন মনি সৃত্রধর ও হাজীগঞ্জ প্রেস ক্লাবের সকল সদস্য বৃন্দ।

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ৪:৩০ পিএম, ২৪ অক্টোবর ২০১৬, সোমবার
ডিএইচ

Leave a Reply