Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / প্রেসক্লাবের প্রার্থী ও ভোটারদের সাথে কমিশনের বৈঠক
প্রেসক্লাবের প্রার্থী ও ভোটারদের সাথে কমিশনের বৈঠক

প্রেসক্লাবের প্রার্থী ও ভোটারদের সাথে কমিশনের বৈঠক

হাজীগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন উপলক্ষে নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ন করার লক্ষে নির্বাচন কমিশন আয়োজিত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে প্রার্থী ও ভোটারদের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নির্বাচন কমিশনার ইকবালুজ্জামান ফারুকের সভাপতিত্বে প্রার্থী ও ভোটারদের অংশগ্রহণে মতবিনিময় সভায় সবার সম্মতিক্রমে ভোটকেন্দ্রে মোবাইল, ডিজিটাল ক্যামেরাসহ ইলেকট্রনিক্স ডিভাইস নিষিদ্ধ ঘোষণা করা হয়। এ ছাড়া ভোট কেন্দ্রের ভিতরে প্রার্থীদের প্রচার, প্রচারণা ও ভোটার ছাড়া অন্যদের উপস্থিতি নিষিদ্ধ করা হয়। নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ এবং মডেল নির্বাচন উপহারে প্রার্থী ও ভোটারদের সহযোগিতা কামনা করেন নির্বাচন কমিশন।

সভায় নির্বাচন সদস্য সচিব কাজী শাহীদুজ্জামান ঝুটন, সদস্য মনিরুজ্জামান বাবলু, প্রার্থীদের পক্ষে বক্তব্য রাখেন সভাপতি প্রার্থী মুন্সী মোহাম্মদ মনির, সহ-সভাপতি প্রার্থী কামরুজ্জামান টুটুল, ভোটার পক্ষে মহিউদ্দিন আল আজাদ।

এ সময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য আলী আশ্রাফ দুলাল, অধ্যাপক সেলিম, সভাপতি প্রার্থী খালেকুজ্জামান শামীম, মোঃ কামাল হোসেন, সহ-সভাপতি প্রার্থী হাছান মাহমুদ, হাবিবুর রহমান জীবন, সাধারণ সম্পাদক প্রার্থী এনায়েত মজুমদার, খাজা সাফিউল বাসার রুজমন, যুগ্ম সম্পাদক (বিনা প্রতিদ্ব›দ্ধীতায় নির্বাচিত) গাজী নাছির উদ্দিন ও ইমাম হোসাঈন হীরা, সাংগঠনিক সম্পাদক (বিনা প্রতিদ্ব›দ্ধীতায় নির্বাচিত) খন্দকার আরিফ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক (বিনা প্রতিদ্ব›দ্ধীতায় নির্বাচিত) এসএম মিরাজ মুন্সী, দপ্তর সম্পাদক প্রার্থী জহিরুল ইসলাম জয় ও পাপ্পু মাহমুদ, সাহিত্য-সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক (বিনা প্রতিদ্ব›দ্ধীতায় নির্বাচিত) আলমগীর কবির, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক (বিনা প্রতিদ্ব›দ্ধীতায় নির্বাচিত) আবু তাহের মেসবাহ।

এছাড়া উপস্থিত ছিলেন, ভোটার শাখাওয়াত হোসেন শামীম, মোঃ সাইফুল ইসলাম, কবির আহমেদ, কাউছার আহমেদ রিপন, প্রেসক্লাবের সহযোগী সদস্য মোহাম্মদ হাবীব উল্যাহ।

প্রেস বিজ্ঞপ্তি
।। আপডটে, বাংলাদশে সময় ১২ : ৩০ পিএম, ১৩ জানুয়ারি ২০১৭ বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply