Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ প্রশাসনের হস্তক্ষেপে আখড়ার বিরোধ মিমাংসা
হাজীগঞ্জ প্রশাসনের হস্তক্ষেপে আখড়ার বিরোধ মিমাংসা
ফাইল ছবি

হাজীগঞ্জ প্রশাসনের হস্তক্ষেপে আখড়ার বিরোধ মিমাংসা

চাঁদপুরের হাজীগঞ্জ শ্রী শ্রী রাজা লক্ষ্মী নারায়ণ জিউড় আখড়ার গত কয়েক দিনের বিদ্যমান পরিস্থিতি অবশেষে প্রশাসনের হস্তক্ষেপে স্বাভাবিক পরিস্থিতি ফিরে এসেছে।

বর্তমান কমিটির একক স্বেচ্ছাচারিতায় আগামী ১৪ মে শনিবার নতুন কার্যকরী কমিটির সভা ও অভিনব কায়দায় অনুষ্ঠিতব্য নির্বাচন অবশেষে চাঁদপুরে অতিরিক্ত পুলিশ সুপার মো.আশ্রাফুজ্জামানের হস্তক্ষেপে স্থগিত করা হয়।

পরবর্তীতে হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম উভয় পক্ষের ৩ জন করে ৬ জনকে নিয়ে বিদ্যমান পরিস্থিতি সমাধানে একমত হয়েছেন।

ওই বৈঠকের সিদ্ধান্ত মোতাবেক আগামী ৪ মাসের মধ্যে হালনাগাদ ভোটার তালিকা সম্পূর্ণ করে জিউড় আখড়ার বিগত সময়ের আয় ব্যয়ের খসড়া অনুমোদনসহ নানা জটিলতা নিরসনে কাজ করে যাওয়া সিদ্ধান্ত গৃহীত হয়।

সমজোতার ভিত্তিতে নতুন রেজুলেশন অন্তর্ভুক্ত করার লক্ষ্যে বৃহস্পতিবার অফিসার ইনচার্জ কার্যালয়ে পুনরায় বৈঠক বসার কথা রয়েছে।

শনিবারের অনুষ্ঠিতব্য নির্বাচন স্থিগিত হওয়ায় আন্দোলনরত এক পক্ষের কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তারা আশা করেন জিউড় আখড়ার বিদ্যমান পরিস্থিতি সমাধান করে হাজীগঞ্জ উপজেলার হিন্দু সম্প্রদায়ের ঐক্যের ধারা ফিরে আসবে বলে বিশ্বাস করেন।

এ জন্য আবারও প্রশাসন সহ সর্বস্তরের হি›দ্রু সম্প্রদায়ের নীতি নির্ধারকদের বিদ্যমান পরিস্থিতি সমাধানে সহযোগিতার জন্য জিউড় আখড়ার সাবেক সাধারণ সম্পাদক প্রবীন কুমার ফটিকসাহা ধন্যবাদ জানান।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম বলেন, জিউড় আখড়া দুই পক্ষের লোকদের নিয়ে ইতিমধ্যে আমাদের প্রশাসন থেকে সর্বস্তর সহযোগিতা আশ্বাসে বৈঠকের মাধ্যমে সমাধানের চেষ্টায় অব্যাহত আছি।

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ করেসপন্ডেন্ট [/author] : আপডেট ৮:০০ পিএম, ১২ মে ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply