Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ নাসির কোর্ট উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ
নাসির কোর্ট উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ

হাজীগঞ্জ নাসির কোর্ট উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার নাসির কোর্ট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার গুণগত মনোন্নয়ন শীর্ষক অভিভাবক সমাবেশ মঙ্গলবার (২২ নভেম্বর) সকাল ১০টায় বিদ্যালয়ের মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা তথ্য কর্মকর্তা মোহাম্মদ নুরুল হক।

এসময় তিনি বলেন, ‘এক সময় শিক্ষার্থীরা মূল পাঠ্য বই পেতে অনেক সময় লেগে যেত, এমন কি অনেকে পেতও না। অনেক কষ্টে তারা পুরাতন বই সংগ্রহ করে পড়াশুনা করতো। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে শিক্ষা ক্ষেত্রে একের পর এক উন্নয়ন করে আসছে। এখন আর পুরাতন বই কিংবা দেরিতে বই পাওয়ার প্রয়োজন হয় না। বছরের প্রথমেই সরকার ছাত্র-ছাত্রীদের মাঝে বই প্রদান করে থাকে। সরকার শিক্ষা ক্ষেত্রে উন্নয়নের জন্য ব্যাপক ভূমিকা পালন করেছে। আপনার সন্তান যদি পড়াশুনা ঠিকমত করে তাহলে বাংলাদেশ সরকারের ত্রাণ ও দূর্যোগ মন্ত্রনালয়ের সচিব ও বিদ্যালয়ের সভাপতি শাহ কামালের মতো একদিন বড় একজন কর্মকর্তা হয়ে বিদ্যালয়ের সুনাম অর্জন করবে। পড়াশুনার মাধ্যমে দেশের উন্নয়নের অগ্রগতি সবচেয়ে বেশি বাড়ে। ধৈর্য্য সহকারে পড়ালেখা করলে সাফল্য অর্জন করা সম্ভব।’

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রুহুল আমিনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মোঃ সাইফুল আলমের পরিচালনায় বক্তব্য রাখেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ মনির হোসেন, শিক্ষক তোফায়েল আহম্মেদ, একেএম নরুল ইসলাম, আলাউদ্দিন খান।

এসময় আরো বক্তব্য রাখেন, বিদ্যালয়ের ১০ জন অভিভাবক। এ সময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ।

নাসির কোর্ট উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ

About The Author

প্রতিবেদক- আনোয়ারুল হক

Leave a Reply