Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ থানার বুয়ার দাপট!
হাজীগঞ্জ থানার বুয়ার দাপট!
প্রতীকী ছবি

হাজীগঞ্জ থানার বুয়ার দাপট!

থানার ভুয়ার কাজ করেন, এতেই তিনি অনেক কিছু। থানা-পুলিশের দাপট খাটিয়ে নানা অপরাধ কর্মকা- করেই যাচ্ছেন বলে অভিযোগ ভুক্তভোগীদের।

জানা যায়, হাজীগঞ্জ পৌর এলাকার বদরপুর কবিরাজ বাড়ীর রুহুল আমিনের স্ত্রী লিলু বেগম (৩৫) দীর্ঘ কয়েক বছর ধরে থানার অফিসারদের ম্যাচে ভুয়া কাজ করে আসছেন। সে সুবাদে এলাকার সাধারণ মানুষের কোন একটি ঘটনা ঘটলেই মামলা কিংবা পুলিশের বড়াই দেখিয়ে নগদ অর্থ হাতিয়ে নিতেন বলে অভিযোগ উঠে।

এসব অনিয়ম করতে গিয়ে এলাকার গন্যমান্যদের কোন তয়াক্কা করতেন না ভুয়া লিলু বেগম।

পারিবারিক সূত্রে জানা যায়, লিলু বেগমের ৩ ছেলে ২ মেয়ে রয়েছেন। স্বামী রুহুল আমিনের সাথে তার ভালো সম্পর্ক নেই। প্রায়ই সে তার স্বামীকে ধরে মারধর করে আসছে বলে জানায় এলাকাবাসী।

লিলু বেগমের কায়দায় পড়ে প্রতারিত হয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক বদরপুর এলাকার এমন কয়েকজন ভূক্তভোগী এ প্রতিবেদকের কাছে বলেন, আমরা জানি সে থানার অফিসারদের ভাত পাক করেন। যে কারণে অফিসারদের সাথে তার একটা ভালো সম্পর্ক আছে। কিন্তু আমাদের এলাকায় যখন কোনো সমস্যা হয়,তখন লিলু বেগম নিজেই খবর শুনে উভয় পক্ষের সাথে যোগাযোগ করে পুলিশের সহযোগিতার কথা বলে টাকা হাতিয়ে নেন।

বিশেষ করে মহিলাদের ঘরোয়া কোন ঝামেলা হলে তাদেরকে গিয়ে উৎসাহ দিতেন মামলা করার জন্য। সে এলাকায় সাধারণ মানুষের সামনে জাহির করে ক্ষমতার অপব্যবহার করে আসতেন। তার আচরণে কেউ মুখ খুললে তাদেরকে তিনি হেনেস্থা করেন।

কিছু দিন আগে লিলু বেগমের ছেলে সবুজ এলাকায় মোবাইল চুরির অপরাধে জেল খেটে এসেছে।

দিনের পর দিন এলাকায় লিলু বেগম নিজেকে অনেক কিছু বলে জাহির করে আসতেন। তার এ অত্যাচারে সাধারণ মানুষ অতিষ্ট হয়ে পড়েছে। তাই এলাকাবাসীর প্রত্যাশা থানার অফিসার ইনচার্জ বিষয়টি খোজ নিয়ে লিলু বেগমকে যেন সতর্ক হওয়ার নির্দ্দেশ দেন।

অভিযুক্ত লিলু বেগমের সাথে যোগাযোগ করে ব্যর্থ হয়ে থানার অফিসার ইনচার্জ মো.শাহআলমের কাছে বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, আমার জানামতে লিলু বেগম ভুয়ার কাজে ব্যস্ত থাকেন। তার পরেও যদি কারও সাথে কোন রকম প্রতারণা করে থাকে তাহলে বিষয়টি আমার কাছে অভিযোগ করার আহবান জানাই।

হাজীগঞ্জ করেসপন্ডেন্ট : আপডেট ১০:২৫ পিএম, ১০ মে ২০১৬, মঙ্গলবার
ডিএইচ