Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ চুরি হওয়া শিশু উদ্ধার : নারী আটক
হাজীগঞ্জ চুরি হওয়া শিশু উদ্ধার : নারী আটক
হাজীগঞ্জে ওরস মাহফিল থেকে চুরি হওয়া শিশু শুভ উদ্ধার হওয়ার পর বাবা মায়ের কোলে। পাশে আটকৃত মহিলা রেহেনা বেগম।

হাজীগঞ্জ চুরি হওয়া শিশু উদ্ধার : নারী আটক

চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভার আলীগঞ্জ মাদ্দাহ খাঁ ওরস মাহফিল থেকে শুভ নামের ১৪ মাসের কোলের শিশুটিকে অবশেষে উদ্ধার করেছে পুলিশ। সেই সাথে মহিলা চক্রের এক জনকে আটক করা হয়।

সোমবার বিকাল ৪টায় কচুয়া উপজেলার রহিমানগর এলাকার স্থানীয় জনতার ফোন পেয়ে হাজীগঞ্জ থানার পুলিশ শিশুটিকে উদ্ধার করে নিয়ে আসে।

আটকৃত মহিলা ওই গ্রামের সাহড়াপাড়া গাজী বাড়ীর জাহাঙ্গীরের স্ত্রী রেহেনা বেগম (২৭)।

প্রসঙ্গত,গত ৩০ জানুয়ারী শনিবার বিকালে আলীগঞ্জ হযরত মাদ্দাহ খাঁ দরবার শরীফের বার্ষিক উরুছ মাহফিল চলাকালে পৌর এলাকার কংগ্রাইশ রিফুজী বাড়ীর শরিফ মিয়ার ১৪ মাসের শিশু শুভকে নিয়ে মাজারে আসে তার ৮বছরের ছোট চাচা। পরে চাচার কোলে শিশুটিকে দেখতে পেয়ে আটকৃত মহিলা রেহানা বেগমের বড় বোন ফেরদৌসী বেগম শিশুটিকে কোলে নিয়ে ছোট চাচাকে ১শ টাকার ভাংতি আনতে পাঠায়। ফিরে এসে দেখে ওই মহিলা ওই স্থানে আর নেই। শিশুটির মা রাবেয়া ও বাবা শরিফ এ খবর শুনে বহু খোজ করেও না পেয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

আটকৃত মহিলা রেহেনা বেগম বলেন, গত শনিবার আছরের নামাজের পর আমার বড় বোন ফেরদৌসী বেগম শিশুটিকে আমার কোলে দিয়ে যায়।কারন এর আগে আমার ৩টি বাচ্চা মরে গেছে। ফেরদৌসী বেগম শাহারাস্তি ঠাকুর বাজার হাসেম মিয়ার স্ত্রী।

শিশুটিকে উদ্ধার অভিযানে ছিলেন হাজীগঞ্জ থানার এস আই মনির হোসেন,শাহাজাহান ভূঁইয়া ও আনোয়ার হোসেন।

থানার অফিসার ইনচার্জ মো.শাহআলম বলেন, বহু চেষ্টার পর শিশুটিকে উদ্ধার করতে পেরেছি। আটককৃত মহিলা রেহেনা ও তার বোন ফেরদৌসী বেগমের বিরুদ্ধে মানব পাচার আইনে মামলার প্রস্ততি চলছে।

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ করেসপন্ডেন্ট