Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ যুবলীগের দায়িত্ব গ্রহণে আগ্রহী নাহিদুল ইসলাম সোহেল
হাজীগঞ্জ যুবলীগের দায়িত্ব গ্রহণে আগ্রহী নাহিদুল ইসলাম সোহেল
চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক নাহিদুল ইসলাম সোহেল

হাজীগঞ্জ যুবলীগের দায়িত্ব গ্রহণে আগ্রহী নাহিদুল ইসলাম সোহেল

চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও বর্তমান হাজীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সন্মানিত সদস্য নাহিদুল ইসলাম সোহেল উপজেলা যুবলীগের দায়িত্ব নিতে আগ্রহ প্রকাশ করেছেন।

এক প্রেস বার্তায় জানানো হয়, তারুণ্যের অহংকার, সৎ, যোগ্য ও নিষ্ঠাবান নেতা নাহিদুল ইসলাম সোহেল। জেলা ছাত্রলীগের দায়িত্বরত অবস্থায় “হযবরল” হাজীগঞ্জ উপজেলা ও শহর ছাত্রলীগকে সুসংগঠিত করায় বিশেষ অবদান রেখেছেন।

তিনি বাংলাদেশ আওয়ামী- যুবলীগ হাজীগঞ্জ উপজেলা শাখাকে সুসংগঠিত করতে দায়িত্ব ভার নিতে চান এবং সেই সাথে হাজীগঞ্জের সার্বিক উন্নয়নে বর্তমান সাংসদ মেজর অব.রফিকুল ইসলাম বীর উত্তম এর উন্নয়নের স্রোতে নিজেকে উৎসর্গ করতে চান।

হাজীগঞ্জের সমসাময়িক রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে সাবেক ছাত্রনেতা নাহিদুল ইসলাম সোহেল বলেন, ‘রাজনৈতিক পরিবারে আমার জন্ম। যে কারণে সততা ও নিষ্ঠার সাথে ছাত্রলীগ থেকে নেতাকর্মীদের সুখে দুঃখে পাশে ছিলাম। সেই ছাত্রনেতারাই বর্তমান যুবলীগের পরিবারের এক হয়ে আমাকে দায়িত্বে আসার স্বপ্ন দেখাচ্ছেন। আমি নিজে নেতা হবো এজন্যে রাজনীতি করি না, শুধুমাত্র বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার রূপরেখা অনুযায়ী দলীয় ভাবে কাজ করে যেতে চাই।’

সাবেক এ ছাত্রনেতা আরো জানান, ‘আমার নেতা মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উত্তম এর নির্দেশে প্রিয় হাজীগঞ্জবাসীর সুখ-শান্তির জন্য যা যা করা দরকার দলীয় নেতাদের সাথে নিয়ে সেইভাবে চেষ্টা করে যাচ্ছি । মেজর রফিকুল ইসলাম বীর উত্তমের হাতকে আরো শক্তিশালী করতে ও বাংলাদেশ আওয়ামী লীগের জন্যে আজীবন নিষ্ঠার সাথে কাজ করে যাবো। বর্তমান হাজীগঞ্জ উপজেলা আওয়ামী -যুবলীগকে আরো শক্তিশালী করা প্রয়োজন বলে আমি মনে করি। সেই প্রত্যয়ে উপজেলা আওয়ামী -যুবলীগকে সুসংগঠিত করার জন্য আমার যা করা প্রয়োজন তাই করে যাচ্ছি এবং ভবিষ্যতেও এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।’

এ বিষয়ে তিনি সবার সার্বিক সহযোগিতা কামনা করেন।

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ
: আপডেট, বাংলাদেশ সময় ০৭: ০০ পিএম, ২৪ জুলাই ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply