Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতি নির্বাচনু
হাজীগঞ্জ উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতি নির্বাচনু

হাজীগঞ্জ উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতি নির্বাচনু

স্টাফ করেসপন্ডেন্ট :

চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচন ১৭ জুন ২০১৫ইং হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে ১২ জুন সোমবার মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেওয়ার তারিখ নির্ধারণ করা হয়। একই দিনে বিকাল ৩টা থেকে সন্ধা ৬টা পর্যন্ত প্রধান নির্বাচন কমিশনের কার্যালয় থেকে ১১ পদের বিপরীতে ১৫জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেয়।

সভাপতি পদে মো. সাইফুল ইসলাম (দৈনিক মেঘনাবার্তা) ও মেহেদী হাছান (দৈনিক চাঁদপুর প্রবাহ), সহ-সভাপতি পদে মো. খোরশেদ আলম ও জাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক পদে খন্দকার আরিফ (দৈনিক চাঁদপুরবার্তা) ও নজরুল ইসলাম জসিম (দৈনিক মেঘনাবার্তা), সহ-সাধারণ সম্পাদক পদে জহিরুল ইসলাম জয় (দৈনিক চাঁদপুর প্রবাহ), সাংগঠনিক সম্পাদক পদে গাজী মহিন উদ্দীন (সাপ্তাহিক নতুনের ডাক), অর্থ সম্পাদক পদে হাজী মাসুদ পারভেজ (সাপ্তাহিক হাজীগঞ্জ), দপ্তর সম্পাদক পদে শরিফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আকতার হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক পদে শহীদুল ইসলাম মারওয়ান, ধর্ম ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে কাজী ইউনুছ (দৈনিক চাঁদপুর দিগন্ত) মনোনয়নপত্র জমা দেয়।

১৭ জুন সকাল ১০ থেকে বিকাল ২টা পর্যন্ত ভোটগ্রহণ ও একইদিনে নির্বাচিত প্রার্থীর ফলাফল ঘোষণা করা হবে। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন ইকাবালুজ্জামানা ফারুক ও সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন কাজী হারুন অর রশিদ। হাজীগঞ্জের সিনিয়র সাংবাদিক ও দৈনিক যায়যায়দিন প্রতিনিধি জহিরুল ইসলাম লিটন, দৈনিক ইলশেপাড়ের বিশেষ প্রতিনিধি এসএম চিশতি ও সাপ্তাহিক নতুনের ডাকের সম্পাদক মহিউদ্দিন আল আজাদ নির্বাচন কমিশনকে সার্বিক সহযোগিতা করবেন।

শুক্রবার, ১২ জুন ২০১৫ ১০:০৯ অপরাহ্ন

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমসর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না