Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়কের মৃত্যুতে শোক

হাজীগঞ্জ উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়কের মৃত্যুতে শোক

মেহেদী হাছান :

 উপজেলা বিএনপির হাজীগঞ্জ উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক,সাবেক সিনিয়র সহ-সভাপতি, বৃহত্তর ১১নং হাটিলা ইউনিয়নের দু’বারের নির্বাচিত চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম (৫০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে— রাজেউন)।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় ঢাকার একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনীয় এলাকার চারবারের নির্বাচিত প্রাক্তন সংসদ সদস্য ও জেলা বিএনপি’র উপদেষ্টা এমএ মতিন।

এক শোকবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, জাহাঙ্গীর আলম বিএনপি’র দুর্দিনের কান্ডারী ছিলেন। তাকে হারিয়ে বিএনপি এক পরিশ্রমী ও মেধাবী রাজনৈতিক নেতাকে হারালেন।

এছাড়াও তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন হাজীগঞ্জ উপজেলা বিএনপি’র আহবায়ক, শিক্ষাবিদ অধ্যক্ষ ড. মো. আলমগীর কবির পাটওয়ারী, জেলা বিএনপির বিএনপি’র যুগ্ম আহবায়ক আলহাজ্ব ইমাম হোসেন, শহর বিএনপির আহবায় মো. আবুল বাসার, যুগ্ম আহবায়ক ও পৌর ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. আবু বকর ছিদ্দিক’সহ যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দ।

এক শোক বার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

আপডেট :  বাংলাদেশ সময়  ০৯:৩৮   অপরাহ্ন,  ১৮ জুন ২০১৫,  বৃহস্পতিবার

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না