Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে পুলিশের অভিযানে ৩ ভুয়া ডাক্তার আটক
vua dotor
ভুয়া ডাক্তার (ফাইল ছবি)

হাজীগঞ্জে পুলিশের অভিযানে ৩ ভুয়া ডাক্তার আটক

হাজীগঞ্জে গত দুই দিনে সেন্টাল ও ইসলামীয়া মডার্ন হাসপাতাল থেকে তিন ভূয়া ডাক্তারকে আটক করে পুলিশ। এরা গত ৬ মাস ধরে ভূয়া পদ-পদবী ব্যবহার করে সাধারণ রোগীদের সাথে প্রতারণা করে আসছে বলে জানায় পুলিশ।

সোমবার (১৬ অক্টোবর) বিকেলে হাজীগঞ্জ বাজারের ইসলামিয়া মডার্ন হাসপাতালে অভিযান চালিয়ে ভুয়া বিশেষজ্ঞ ডা. শাহাজামান চৌধুরী (৩৫) ও সহযোগী ইমরুল হোসেন (৪৮) কে আটক করে হাজীগঞ্জ থানার এস আই হাসান।

ডা.এমএস জামান চৌধুরি,মেডিসিন, চর্ম ও যৌন কসমেটিকস বিশেষজ্ঞ ডাক্তার হিসেবে হাজীগঞ্জের ইসলামিয়া মর্ডান হাসপাতালে বিগত ৬ মাস ব্যাপী প্রতি সোমবার ১০ থেকে ২ টা পর্যন্ত রোগী দেখেন।

জামান এসএসসি পর্যন্ত পড়াশুনা করেন তার গ্রামের বাড়ী হাইমচরের বাজাপ্তি গ্রামের মৃত আসদুজ্জামান চৌধুরীর ছেলে। বাড়ী নদীতে ভেংগে গেলে গাজীপুরের শিংচরে বসবাস করে আসছে।তার সহযোগি ইমরুল যে কিনা পেডে লিখে দেন তিনি রূপগঞ্জ উপজেলার মুগরাফুল এলাকার মৃত বেলায়েত হোসেনের ছেলে।

এদিকে গত ১৪ অক্টোবর হাজীগঞ্জ থানার এস আই শামসুজ্জামানের নেত্বেতে পূর্ব বাজারের সেন্ট্রাল হাসপাতাল থেকে কান,নাক গলা ভুয়া ডাক্তার আক্তারুজ্জামান (৩২) কে আটক করেছে।

সে সিরাজগঞ্জ জেলার রহিমাবাদ এলাকার আলী সরকারের ছেলে।তার বিরুদ্ধে মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করেছে।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদুল ইসলাম জানান, ‘ভুয়া পদ পদবী ব্যবহার করে এরা দেশের বিভিন্ন স্থানে ডাক্তার পরিচয় দিয়ে রোগীদের সাথে প্রতারণা করে আসছে। এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।’

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়
: আপডেট, বাংলাদেশ ১১:০৩ পিএম, ১৬ অক্টোবর, ২০১৭ সোমবার
ডিএইচ

Leave a Reply