Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে সাবেক যুবলীগ নেতাসহ ৬ মাদকসেবীকে জরিমানা
হাজীগঞ্জে সাবেক যুবলীগ নেতাসহ ৬ মাদকসেবীকে জরিমানা

হাজীগঞ্জে সাবেক যুবলীগ নেতাসহ ৬ মাদকসেবীকে জরিমানা

চাঁদপুরের হাজীগঞ্জে মাদক সেবন অবস্থায় উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সজীব ওয়াজেদ পরিষদের সভাপতিসহ ৬ জনকে আটক করেছে থানা পুলিশ।

শনিবার (১৬ জুলাই) ভ্রাম্যমান আদালতে তাদেরকে জরিমানা প্রদান করেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার শেখ মুর্শিদুল ইসলাম।

শুক্রবার বিকালে পৃথক অভিযানে হাজীগঞ্জ থানার সেকেন্ড অফিসার উপপরিদর্শক (এসআই) আল-আমিন ও এ.এস.আই ফখরুলসহ সঙ্গীয় ফোর্স নিয়ে এদের আটক করে।

এ সময় আটককৃতদের কাছ থেকে ইয়াবা, গাঁজা ও ইয়াবা সেবনের সরাঞ্জামাদি জব্দ করা হয়।

শুক্রবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় ৫নং হাজীগঞ্জ সদর ইউনিয়নের অলিপুর গ্রাম থেকে ড্যান্ডি (সলিউশন গাম) সেবন অবস্থায় ৩ কিশোরকে আটক করে স্থানীয় জনতা।

পরে হাজীগঞ্জ থানার এ.এস.আই ফখরুল ইসলাম সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল থেকে এ ৩ কিশোরকে আটক করে থানায় নিয়ে আসে।

আটককৃতরা হলো, পৌরসভাধীন ৬নং ওয়ার্ড মকিমাবাদ গ্রামের কাজী বাড়ির মৃত কাজী আঃ মোমেনের ছেলে উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা সজীব ওয়াজেদ পরিষদের বর্তমান সভাপতি কাজী গোলাম মোস্তফা জিলন (৫৫), একই গ্রামের পাটওয়ারী বাড়ির মৃত গোলাম রহমান পাটওয়ারীর ছেলে মোঃ মহসিন পাটওয়ারী (৫০) ও টোরাগড় মৃধা বাড়ির মৃত হাবীব উল্যাহ্ মৃধার ছেলে মোহাম্মদ হোসেন মৃধা (৪৮)। এদের প্রত্যেককে ৩হাজার করে জরিমানা ধার্য করে ভ্রাম্যমান আদালত।

একই উপজেলার ৫নং হাজীগঞ্জ সদর ইউনিয়নের অলিপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মো. মানিক (১৮), একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মামুন (১৯) ও শ্রী কৃষ্ণ শীলের ছেলে অন্তু শীল (১৯)। এদের প্রত্যেককে ১ হাজার টাকা করে জরিমানা করা হয়।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. শাহআলম জানান,‘মাদকের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসেবে তাদেরকে আটক করা হয়েছে। মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।’

উপজেলা নির্বাহী অফিসার শেখ মুর্শিদুল ইসলাম জানান, মাদক সেবনের দায়ে ৩ জনের প্রত্যেককে ৩ হাজার টাকা ও অপর ৩ কিশোরের প্রত্যেককে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ৭:০০ এএম, ১৭ জুলাই ২০১৬, রোববার
ডিএইচ

Leave a Reply