Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে সংখ্যালঘু পরিবারের ওপর হামলা
হাজীগঞ্জে সংখ্যালঘু পরিবারের ওপর হামলা

হাজীগঞ্জে সংখ্যালঘু পরিবারের ওপর হামলা

চাঁদপুরের হাজীগঞ্জে সংখ্যালঘু পরিবারের উপর ‘হামলা’ করা হয়েছে। এতে একজন গুরুতর আহত হয়েছে। বুধবার (২৯ জুন) উপজেলার ৬নং বড়কুল পূর্ব ইউনিয়ন সেন্দ্রার ঘাসিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বিকাল ৩টায় ঘাসিপুর বড় কর্মকার বাড়ির স্বর্গীয় ভূবন কর্মকারের ছেলে সুনীল কর্মকারের বাগানে একই গ্রামের সফিক গাজীর ছেলে বখাটে আরিফ গাজী মলত্যাগে বাধা দেয়াকে কেন্দ্র করে আরিফের অর্তকিত ‘হামলায়’ গুরতর আহত হয় সুনীল কর্মকার। পরে আরিফের নেতৃত্বে ক’জন সন্ত্রাসী সুনীলের ওপর হামলা চালায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
সংখ্যালঘু সুনীলের পরিবারের লোকজন জানান, ‘আরিফ এর পূর্বেও সুনীলের বাগান থেকে দুটি মেহগনি গাছ কেটে নেয়। এবং বিভিন্ন সময়ে অসামাজিক কার্যক্রম করে আসছে। যদি এতে বাধা দিয়ে সে হুমকি ধমকি দিয়ে থাকে।’
এ ব্যাপারে হাজীগঞ্জ উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সত্যব্রত ভদ্র মিঠুন চাঁদপুর টাইমসকে জানান, ‘সংখ্যালঘু পরিবারের ওপর হামলা হওয়া উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সকল নেতৃবৃন্দ এঘটনার তীব্র নিন্দা জানায়।’

এ ব্যাপারে সঠিক তদন্তের ভিত্তিতে হাজীগঞ্জ থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়, স্টাফ করেসপন্ডেন্ট, হাজীগঞ্জ

Leave a Reply