Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে লক্ষ্মী নারায়ণ জিউর আখড়া কমিটির সংবাদ সম্মেলন
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

হাজীগঞ্জে লক্ষ্মী নারায়ণ জিউর আখড়া কমিটির সংবাদ সম্মেলন

হাজীগঞ্জে শ্রীশ্রী রাজা লক্ষ্মী নারায়ণ জিউর আখড়ার নয়া কার্যকরী কমিটির সংবাদ সম্মেলন বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) হাজীগঞ্জ ডিগ্রি কলেজ রোডের হক টাওয়ারের ৫ম তলায় অনুষ্ঠিত হয়।

উক্ত কমিটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক সত্যব্রত ভদ্র মিঠুন লিখিত বক্তব্যে ১৪টি উন্নয়নমূলক প্রকল্প গ্রহণসহ বিভিন্ন পারিবার্ষিক দিক নির্দেশনা তুলে ধরেন।

লিখিত বক্তব্যে জানানো হয়, ‘প্রথম লক্ষ্য হচ্ছে একটি দৃষ্টিনন্দন মন্দির নির্মাণ, একটি নাট মন্দির বিনির্মাণ, সাধুভবন, শিব মন্দির পুনঃনির্মাণ, দৃষ্টি নন্দন সমাধি তৈরি, স্মৃতিস্তম্ভ বিনির্মাণ, কন্যাদায়গ্রস্ত ও অস্বচ্ছল পরিবারকে সহযোগিতা প্রদান, গরিব ও মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতা প্রদান, দরিদ্র ও শীতার্ত মানুষের জন্য শীতবস্ত্র প্রদান, মন্দির প্রাঙ্গনে ধর্মীয় শিক্ষার ব্যবস্থা গ্রহণ, মন্দিরের যথাযথ নিয়ম পালনসহ মন্দিরের সকল উন্নয়নে সহযোগিতার ভিত্তিতে বিভিন্ন সনাতন পরিবারকে সুযোগ দেয়া এবং আখড়া মার্কেটের দীর্ঘদিনের অনাদায়ী ভাড়া ও অগ্রিম আদায়ে এবং মেয়াদ উত্তীর্ণ ভাড়াটিয়াদের মন্দির বিরোধী কর্মকান্ডের বিরুদ্ধে প্রদক্ষেপ গ্রহণ করা হবে।

পরিকল্পনাসমূহ বাস্তবায়নে হাজীগঞ্জের জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রশাসন, ব্যবসায়িক, সামাজিক, সাংস্কৃতিক, ধমীয় ব্যক্তিত্বসহ সকলের সার্বিক সহযোগিতা ও পরামর্শ কামনা করছি।

সংবাদ সম্মেলনে হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সী মোহাম্মদ মনিরের সভাপতিত্বে উপস্তিত ছিলেন, শ্রী শ্রী রাজা লক্ষী নারায়ন জিউর আখড়ার সভাপতি দিলিপ কুমার সাহা, বিগত কমিটির সভাপতি অধ্যাপক নারায়ন চন্দ্র মন্ডলসহ হাজীগঞ্জের স্থানীয় ও জাতীয় পত্রিকার সাংবাদিকবৃন্দ।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়
: আপডেট, বাংলাদেশ সম ১১: 3০ পিএম, ২২ ডিসেম্বর ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply