Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে যুবকের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার
হাজীগঞ্জে যুবকের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার

হাজীগঞ্জে যুবকের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার

চাঁদপুরের হাজীগঞ্জে যুবকের অর্ধগলিত মৃতদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ জুন) ১০নং গন্ধর্ব্যপুর ইউনিয়নের স্থানীয় দেশগাঁও গ্রামের বটতলা নামক স্থানে নিহতের নিজ দোকান থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

সে দেশগাঁও গ্রামের পালের বাড়ির মৃত নুরুল ইসলামের ছেলে মো. রাছেল (২০)। স্থানীয়দের ধারণা রাছেল আত্মহত্যা করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার থেকে রাছেলের দোকান বন্ধ। তার পরিবার আতœীয় স্বজন ও সম্ভাব্য সব স্থানে খোঁজ নিয়েছে। তাকে কোথাও পাওয়া যায়নি। দোকানের দরজায় তালা লাগানো অবস্থায় ছিলো। ঘটনার দিন সকালে রাছেলের দোকান থেকে পঁচা-দূর্ঘন্ধ বের হতে থাকে। পরে স্থানীয় জনসাধারন রাছেলের দোকানের পিছনের ফাঁকা স্থান দিয়ে দোকানের ভিতর তাকালে আড়ার সাথে ফাঁস দেওয়া অবস্থায় ঝুলন্ত মৃতদেহ দেখতে পায়।

খবর পেয়ে হাজীগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক মোঃ আঃ রেজ্জাক সঙ্গীয় ফোর্স নিয়ে মরদেহ উদ্ধার করে হাজীগঞ্জ থানায় নিয়ে আসে।

স্থানীয়রা আরো জানান, রাছেল গত দুই দুই বার বিদেশ থেকে ফেরৎ আসে এবং গ্রামের বাজার বটতলা নামক স্থানে কাঁচা মালের (তরকারী) দোকান দেয়।

এব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা মো. আ. রেজ্জাক বলেন, ‘নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এবং হাজীগঞ্জ থানায় একটি অপমৃত মামলা দায়ের করা হয়েছে।

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ১:০০ এএম, ২৯ জুন ২০১৬, বুধবার
ডিএইচ

Leave a Reply