Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে যমুনা ব্যাংকের ১০৪ তম শাখার উদ্বোধন
হাজীগঞ্জে যমুনা ব্যাংকের ১০৪ তম শাখার উদ্বোধন

হাজীগঞ্জে যমুনা ব্যাংকের ১০৪ তম শাখার উদ্বোধন

যমুনা ব্যাংকের ১০৪ তম হাজীগঞ্জ শাখা মঙ্গলবার (৪ অক্টোবর) উদ্বোধন করা হয়। নির্বাহী কমিটি ও যমুনা ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন।

উদ্বোধন কালে তিনি বলেন, ‘ গ্রাহকের সর্বোচ্চ সেবা প্রদান করবে যমুনা ব্যাংক। যমুনা ব্যাংক সব সেক্টরে ঋণ প্রদান করে বিনিয়োগকারীর সফলতা অর্জন করতে সহায়তা করবে। এ ব্যাংকে গ্রাহক ১ কোটি টাকা থেকে সর্বো”্চ ৫শ ’৫০ কোটি টাকা পর্যন্ত বিনিয়োগ করতে পারবে।

এ ব্যাংক দেশের আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে থাকে। এ গুলোর অন্যতম কার্যক্রম হচ্ছে ফ্রি মেডিকেল ক্যাম্প ও প্লাস্টিক সার্জারী। হাজীগঞ্জ উপজেলায় যদি এমন কার্যক্রমের প্রয়োজন হয় তাহলে আমাদের ব্যাংকে যোগাযোগ করবেন।এতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ নেবো ।’

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শফিকুল আলম-এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপ-ব্যবস্থাপনা পরিচালক একেএম সাইফুদ্দিন আহমেদ। এক্সিকিউটিভ অফিসার মো.সাঈদুর রহমানের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন শাখা ব্যবস্থাপক মো. মোশারফ হোসেন ও স্থানীয় ব্যবসায়ী মো. আওলাদ হোসেন।

: আপডেট, বাংলাদেশ সময় ১০:০ পিএম, ০৪ অক্টোবর ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

হাজীগঞ্জে যমুনা ব্যাংকের ১০৪ তম শাখার উদ্বোধন

About The Author

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ

Leave a Reply